সোনি ইন্ডিয়া E PZ 16-50mm F3.5-5.6 OSS II লেন্স সহ পরবর্তী প্রজন্মের ZV-E10 II ভ্লগিং ক্যামেরা নিয়ে আসলো




ওয়েব ডেস্ক; ৩০ আগস্ট : সোনি ইন্ডিয়া ZV-E10 II লঞ্চ করলো, ZV-E10 ক্যামেরার দ্বিতীয় প্রজন্ম৷ আসল ZV-E10 হল সোনি -এর ZV বিষয়বস্তু তৈরির ক্যামেরা সিরিজের একটি প্রধান APS-C ক্যামেরা, যে কোনও স্তরের কনটেন্ট ক্রিয়েটারদের জন্য একটি সহজ, কমপ্যাক্ট এবং বহুমুখী টুল প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে। নতুন ZV-E10 II সমস্ত বৈশিষ্ট্যগুলি বজায় রাখে যা ক্রিয়েটাররা আসল সম্পর্কে পছন্দ করেন, যেমন ক্রিয়েটিভ লুকস, প্রোডাক্ট শোকেস সেটিং, ব্যাকগ্রাউন্ড ডিফোকাস ফাংশন এবং ভ্যারি-অ্যাঙ্গেল ফ্লিপ স্ক্রিন এবং পরিশীলিততা এবং ব্যবহারের সহজতা বাড়াতে এটি তৈরি করে।

ZV-E10 II এর অভ্যন্তরীণ হার্ডওয়্যারটি তার আগের মডেলের থেকে একটি আপগ্রেড করা ২৬-মেগাপিক্সেল (MP) (প্রায় কার্যকর) Exmor R CMOS সেন্সর এবং সোনির লেটেস্ট BIONZ XR ইমেজ প্রসেসিং ইঞ্জিন গ্রহণের মাধ্যমে। এই মডেলের কিছু অতিরিক্ত আপডেটের মধ্যে রয়েছে উন্নত অটোফোকাস এবং ভিডিও ক্যাপচারিং ক্ষমতা: সিনেমাটিক ভ্লগ সেটিং, একটি নতুন ফর্ম্যাট ইউজার ইন্টারফেস (UI), উন্নত স্ট্যামিনার জন্য একটি আপগ্রেড করা বড়-ক্ষমতার ব্যাটারি সোনি জেড ব্যাটারি এবং সহজ লাইভ স্ট্রিমিং এবং ডেটার জন্য উন্নত সংযোগ। এটি কমপ্যাক্ট এবং লাইটওয়েট, এবং সহজেই একজন ক্রিয়েটারের হাতে ফিট করে, যার ওজন প্রায় ৩৭৭ গ্রাম।

এছাড়াও, E PZ 16-50mm F3.5-5.6 OSS II (SELP16502), একটি কমপ্যাক্ট APS-C পাওয়ার জুম লেন্স আলাদাভাবে পাওয়া যাবে (শীঘ্রই ঘোষণা করা হবে) অথবা ZV-E10 II-এর লেন্স কিটের অংশ হিসেবে। আপগ্রেড করা কিট লেন্সটি হালকা ওজনের এবং প্রথম প্রজন্মের মডেলের তুলনায় উন্নত অটোফোকাস (AF) এবং ভিডিও কর্মক্ষমতা প্রদান করে।

আপনার নিজের ফটো এবং ভিডিও সৌন্দর্যতা তৈরি করুন

 ZV-E10 II-তে দুটি মূল ফাংশন রয়েছে যা সরাসরি ক্যামেরা থেকে প্রিমিয়াম-সুদর্শন সামগ্রী তৈরি করার জন্য ডিজাইন করা হয়েছে, ক্রিয়েটিভ লুকস এবং সিনেমাটিক ভ্লগ সেটিং। ভিডিও এবং স্থির চিত্রের শুটিং করার সময়, ব্যবহারকারীরা দশটি ক্রিয়েটিভ লুক বিকল্প থেকে নির্বাচন করে অবিলম্বে তাদের ছবিগুলিকে উন্নত করতে পারে: স্ট্যান্ডার্ড (ST), পোর্ট্রেট (PT), নিউট্রাল (NT), ভিভিড (VV), ভিভিড ২ (VV2), ফিল্ম (FL) ), ইনস্ট্যান্ট (IN), সফট হাইকি (SH), ব্ল্যাক এবং হোয়াইট (BW), এবং সেপিয়া (SE)। ZV-E10 II ক্রিয়েটারদের সিনেমাটিক ভ্লগ সেটিং ব্যবহার করে একক স্পর্শে প্রিমিয়াম, সিনেমাটিক ভিডিও সামগ্রী প্রস্তুত করতে দেয়। এই বৈশিষ্ট্যটি স্বয়ংক্রিয়ভাবে অ্যাসপেক্ট রেশিও, ফ্রেম রেট এবং এএএফ ট্রানজিশন গতিকে সিনেমাটিক ভিডিও ক্যাপচারের জন্য সর্বোত্তম সেটিংসে সামঞ্জস্য করে।

কনটেন্ট তৈরিকে স্ট্রীমলাইন করার জন্য অতিরিক্ত বৈশিষ্ট্য 

১. ব্যাকগ্রাউন্ড ডিফোকাস ফাংশন ফিল্ডের গভীরতা সামঞ্জস্য করতে এবং একটি একক স্পর্শে ব্যাকগ্রাউন্ডের মধ্যে বোকেহ তৈরি করতে। 
২. মুখের অগ্রাধিকার অটো-এক্সপোজার অবিলম্বে মুখগুলি সনাক্ত করে এবং মুখের উজ্জ্বলতা অপ্টিমাইজ করার জন্য এক্সপোজার সামঞ্জস্য করে, এমনকি পরিবর্তনশীল আলোক পরিস্থিতিতে সক্রিয়ভাবে রেকর্ড করার সময়ও।
৩. সফট স্কিনের প্রভাব চেহারা মসৃণ করে এবং সাবজেক্টের স্কিনে দাগ কমায়।
 ৪. স্পষ্ট, উচ্চ-মানের অডিও ক্যাপচার করার জন্য উন্নত, নির্বাচনযোগ্য নির্দেশিকা সহ অনবোর্ড ৩-ক্যাপসুল মাইক্রোফোন (পূর্বে ZV-E1 এ আত্মপ্রকাশ করা হয়েছিল)। ব্যবহারকারীরা পরিবেশ এবং রেকর্ডিং দৃশ্যের সেটিংসের উপর নির্ভর করে অডিও নির্দেশনার জন্য "অটো" বা "সামনে", "পিছন" বা "সমস্ত দিকনির্দেশ" থেকে বেছে নিতে পারেন।

দাম এবং কবে থেকে পাওয়া যাবে : 
 নতুন ZV-E10 II ক্যামেরা এবং E PZ 16-50mm F3.5-5.6 OSS II লেন্স কিট (শীঘ্রই ঘোষণা করা হবে) সমস্ত সোনি সেন্টার, আলফা ফ্ল্যাগশিপ স্টোর, ShopatSC পোর্টাল, প্রধান ইলেকট্রনিক স্টোরগুলিতে এবং ইকমার্স ওয়েবসাইট (অ্যামাজন এবং ফ্লিপকার্ট) - এ ২৭শে আগস্ট থেকে পাওয়া যাচ্ছে। 

ZV-E10M2 (Body only): ৯৪,৯৯০/- 

ZV-E10M2K (Body + 16-50mm Power Zoom Lens, SELP16502): জানানো হবে

Post a Comment

0 Comments