JIS গ্রুপ "মেড ইন জেআইএস সেলেব সংস্করণ 2024" এ অসামান্য উদ্যোক্তাদের সাথে উদ্ভাবন এবং অধ্যবসায় উদযাপন


ওয়েব ডেস্ক; কলকাতা, ৬ আগস্ট : JIS গ্রুপ কলকাতায় "মেড ইন জেআইএস সেলেব সংস্করণ 2024" আয়োজন করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীকান্ত বোল্লা, সিইও, বোলান্ট ইন্ডাস্ট্রিজ, দৃষ্টি প্রতিবন্ধী এমআইটি গ্র্যাজুয়েট। 

 এই অসাধারণ ইভেন্টে সম্মানিত উদ্যোক্তাদের একটি প্যানেলও ছিল, যারা চূড়ান্ত পর্বের জন্য ছয়টি দলকে বিচার ও সংক্ষিপ্ত তালিকাভুক্ত করেছিল। বিচারকদের মধ্যে ছিলেন অনীশ বসু রায়, সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ট্যাগজেড ফুডস; নিপুন কোচার, ল্যাব-উত্থিত ডায়মন্ড জুয়েলারি, জুয়েলবক্সের অগ্রদূত; সাকেত থারাদ, প্রতিষ্ঠাতা, গো কানেক্ট; সুরাজ জুনেজা, প্রতিষ্ঠাতা ও প্রধান ভেঞ্চার নির্মাতা, ফ্রিফ্লো ভেঞ্চার; ভিনিতা আগরওয়াল, প্রতিষ্ঠাতা ও সিইও, ভিনজবেরি। 

 "মেড ইন JIS সেলিব সংস্করণ 2024" ছিল সৃজনশীলতা, প্রতিভা এবং উদ্ভাবনের একটি উদযাপন, যা JIS সম্প্রদায়ের শৈল্পিক দক্ষতা এবং উদ্যোক্তা মনোভাবকে তুলে ধরে। ইভেন্টটি এই বিশ্বাসের উপর জোর দিয়েছিল যে মহান ধারণাগুলি যে কেউ, যে কোনও জায়গা থেকে আসতে পারে। শিক্ষার্থীরা উদ্ভাবনী স্টার্টআপ ধারণাগুলি বিকাশের জন্য অসংখ্য ঘন্টা উত্সর্গ করেছিল, যার মধ্যে ছয়টি চূড়ান্ত হিসাবে নির্বাচিত হয়েছিল। এই উদ্যোগগুলি তাদের ধারণাগুলিকে বাস্তবে পরিণত করার জন্য প্রয়োজনীয় নির্দেশিকা এবং সমর্থন পাবে, পরবর্তী প্রজন্মের সফল উদ্যোক্তাদের জন্য পথ প্রশস্ত করবে। 

 শ্রীকান্ত বোল্লার বোলান্ট ইন্ডাস্ট্রিজ পরিবেশ বান্ধব, ডিসপোজেবল কনজিউমার প্যাকেজিং সলিউশন তৈরির জন্য বিখ্যাত এবং রাজকুমার রাও অভিনীত প্রশংসিত বায়োপিক "শ্রীকান্ত"-এ বোল্লার অনুপ্রেরণামূলক যাত্রা দেখানো হয়েছে। অনুষ্ঠানে তার উপস্থিতি শুধু প্রতিপত্তিই বাড়ায়নি বরং সকল অংশগ্রহণকারীদের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে, অধ্যবসায় ও উদ্ভাবনের শক্তিকে শক্তিশালী করেছে।

 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, JIS গ্রুপের ডিরেক্টর জসপ্রীত কৌর বলেন, "শ্রীকান্ত বোল্লাকে আমাদের প্রধান অতিথি হিসেবে পেয়ে আমরা সত্যিই গর্বিত। তার যাত্রা উদাহরণ দেয় কিভাবে দূরদৃষ্টি এবং অধ্যবসায় চ্যালেঞ্জগুলোকে সুযোগে রূপান্তরিত করতে পারে। এমন একজন অনুপ্রেরণাদায়ী নেতার উপস্থিতি উল্লেখযোগ্যভাবে 'মেড ইন জেআইএস সেলেব সংস্করণ 2024' আমাদের ছাত্রদের সৃজনশীলতা এবং উচ্চাকাঙ্ক্ষার একটি শক্তিশালী প্রদর্শনী ছিল এবং আমরা বিশ্বাস করি যে এটি তাদের সীমানা অতিক্রম করতে অনুপ্রাণিত করবে। তাদের উদ্যোক্তা স্বপ্নগুলিকে নতুন করে উদ্যমের সাথে অনুসরণ করুন।"

Post a Comment

0 Comments