স্নর্কেল ইউরোপের সঙ্গে পার্টনারশিপের চুক্তি স্বাক্ষর করল TIL




ওয়েব ডেস্ক; ৬ অগাস্ট: TIL লিমিটেড স্নর্কেল ইউরোপ লিমিটেডের সঙ্গে এক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে উত্তর ও পূর্ব ভারত, আন্দামান ও নিকোবর আইল্যান্ড, নেপাল ও ভুটানে স্নর্কেলের অফিশিয়াল বিপণন ও পরিষেবা পার্টনারে পরিণত হল।

এই নতুন পার্টনারশিপের অঙ্গ হিসাবে স্নর্কেল তাদের বিস্তৃত পণ্যসম্ভার জোগাবে, সঙ্গে প্রয়োজনীয় জ্ঞান এবং সমর্থন। অন্যদিকে TIL তার বিস্তীর্ণ ক্রেতা নেটওয়ার্ক ব্যবহার করে ভারত, নেপাল ও ভুটানে উচ্চমানের এয়ারিয়াল ওয়ার্ক প্ল্যাটফর্ম, টেলি হ্যান্ডলার এবং মেটিরিয়াল লিফট জোগাবে।

এই নতুন পার্টনারশিপ TIL-কে পণ্যের এক নতুন বিভাগ চালু করার এবং নিজেদের বিস্তীর্ণ ক্রেতাসমাজকে ব্যবহার করার সুযোগ দেবে। এটা কোম্পানি বিভিন্ন সেক্টরে ক্রেতাদের যে যে পণ্য দেয় তা আরও বাড়াবে এবং সেই নতুন পণ্যসম্ভার ২০২৮ আর্থিক বর্ষের মধ্যে TIL-এর টপলাইনে ২০০ কোটি টাকা যোগ করতে পারে। 

পার্টনারশিপ চুক্তিতে স্বাক্ষর করেন সুনীল কুমার চতুর্বেদি, চেয়ারম্যান অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর, TIL লিমিটেড এবং ক্রেগ রেভেল, বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর, মিডল ইস্ট অ্যান্ড ইন্ডিয়া, স্নর্কেল ইউরোপ লিমিটেড। এটা ভারতে ক্রমবর্ধমান ফরমাইশি যন্ত্রপাতির চাহিদার সঙ্গে মানানসই TIL-এর পণ্যসম্ভার বিস্তৃত করার প্রচেষ্টায় আরও এক মাইলফলক।

এই নতুন পার্টনারশিপ সম্পর্কে ক্রেগ রেভেল, বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর, মিডল ইস্ট অ্যান্ড ইন্ডিয়া, স্নর্কেল ইউরোপ লিমিটেড, বললেন “আমরা ভারত, নেপাল ও ভুটানে TIL লিমিটেডকে বিপণন ও পরিষেবা পার্টনার হিসাবে পেয়ে অত্যন্ত আনন্দিত। AWP সেক্টরে এই ব্র্যান্ডের ঐতিহ্য, সঙ্গে তার অতি অভিজ্ঞ টিম এই অঞ্চলে স্নর্কেলকে আদর্শ পার্টনার করে তোলে। আমরা TIL-এর এলাকা জুড়ে নতুন ক্রেতাদের কাছে পৌঁছবার জন্যে উদগ্রীব এবং তাঁদের হাতে সেইসব মজবুত পণ্য তুলে দিতে চাই যেগুলোর জন্যে স্নর্কেল আর TIL, দুটো কোম্পানিই বিখ্যাত।”

অলোক ত্রিপাঠী, ডিরেক্টর অ্যান্ড প্রেসিডেন্ট অফ TIL লিমিটেড বললেন “TIL লিমিটেড ভারত, নেপাল ও ভুটানে স্নর্কেলের সঙ্গে এই পার্টনারশিপে যোগ দিতে পেরে আনন্দিত। আমাদের ক্রেতারা আমাদের চেনেন অত্যন্ত নির্ভরযোগ্য এবং মজবুত প্রোডাক্টের জন্যে, যা বিভিন্ন রকমের কঠিন পরিবেশেও নিরাপদে দক্ষভাবে কাজ করতে পারে। স্নর্কেল ভারতীয় ক্রেতাদের যেসব প্রোডাক্ট দেবে সেগুলো সারা পৃথিবীতে একই গুণমান এবং নির্ভরযোগ্যতার জন্যে প্রসিদ্ধ। আমাদের মনে হয় এই পার্টনারশিপ অত্যন্ত স্বাভাবিক এবং ভারতীয় বাজারে যে নিরাপদ, শক্তিশালী এবং বৈচিত্র্যপূর্ণ এয়ারিয়াল ওয়ার্ক প্ল্যাটফর্মের চাহিদা রয়েছে তা পূরণ করে।”

Post a Comment

0 Comments