লঞ্চ হলো জাওয়া স্ট্রাইকিং 42 এফজে




ওয়েব ডেস্ক; ৭ সেপ্টেম্বর : জাওয়া ইয়েজদি মোটরসাইকেল, জাওয়া 42 লাইফ সিরিজের সর্বশেষ সদস্য 350 জাওয়া 42 এফজে লঞ্চ করলো।  42 এবং 42 ববারের সাফল্যের উপর ভিত্তি করে, 350 জাওয়া 42 এফজে "42 লাইফ" থিমের জন্য একটি উত্তেজনাপূর্ণ নতুন অধ্যায় চিহ্নিত করে, যা উচ্চতর ডিজাইনের প্রতি অঙ্গীকার এবং একটি অতুলনীয় রাইডিং অভিজ্ঞতা উদযাপন করে। 

 এই মোটরসাইকেলের নামটি Jawa-এর স্বপ্নদর্শী প্রতিষ্ঠাতা František Janeček দ্বারা অনুপ্রাণিত, যার লক্ষ্য আজকের মোটরসাইকেল উত্সাহীদের জন্য একটি সাহসী, আধুনিক রাইডিং অভিজ্ঞতা প্রদান করা।  লাইন-আপে এই সংযোজনের সাথে, Jawa 2024 সালে সেগমেন্টের জন্য নতুন বেঞ্চমার্ক সেট করতে, নকশা, শক্তি, উপস্থিতি এবং অত্যাধুনিক প্রযুক্তির মিশ্রণে বড় অগ্রগতি করে। 

 "2024 জাওয়া 42 মোটরসাইকেল ইঞ্জিনিয়ারিং-এর জন্য আমাদের ডিজাইন-নেতৃত্বপূর্ণ পদ্ধতির মূর্ত করে," বলেছেন জাওয়া ইয়েজদি মোটরসাইকেলের সহ-প্রতিষ্ঠাতা অনুপম থারেজা৷ তার কথায় ,   "আমরা এই বাইকটি নিয়ে আমাদের সময় নিয়েছি, 'মূল্য-পারফরম্যান্স' ম্যাট্রিক্সের সীমানাকে ঠেলে দিয়েছি এবং দুর্দান্ত পারফরম্যান্স, জমকালো ফর্ম এবং নির্ভুল প্রকৌশলের একটি দুর্দান্ত মিশ্রণ অর্জন করেছি। ভারতে নিও-ক্লাসিকের পথপ্রদর্শক হিসাবে, 42 FJ  এটি আমাদের চ্যালেঞ্জার মনোভাব এবং বিঘ্নকারী পদ্ধতির একটি প্রমাণ।"

Post a Comment

0 Comments