এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস আগরতলাকে ডোমেস্টিক গন্তব্য হিসাবে উদ্বোধন করলো; পাঁচটি নতুন রুট লঞ্চ হলো




ওয়েব ডেস্ক; ১ সেপ্টেম্বর : এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ত্রিপুরার রাজধানী আগরতলাকে তাদের ৩২ তম ডোমেস্টিক গন্তব্য হিসেবে যুক্ত করে তার দ্রুত বর্ধনশীল নেটওয়ার্ক আরো বাড়লো। এয়ারলাইনটি রবিবার আগরতলা থেকে গুয়াহাটি এবং কলকাতা পর্যন্ত দৈনিক সরাসরি ফ্লাইট চালু করেছে, যেখানে দিল্লি সহ আটটি ডোমেস্টিক গন্তব্যে সুবিধাজনক ওয়ান-স্টপ কানেকশন রয়েছে। এছাড়াও, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস হায়দ্রাবাদ থেকে গুয়াহাটি, বেঙ্গালুরু থেকে বিজয়ওয়াড়া এবং বেঙ্গালুরু থেকে ইন্দোর পর্যন্ত নতুন রুট উদ্বোধন করেছে, যা একই দিনে শুরু হবে। 

আগরতলা:

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস আগরতলা থেকে ১৪টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে, যা প্রতিদিন গুয়াহাটি এবং কলকাতায় সরাসরি পরিষেবা প্রদান করে। এয়ারলাইনটি ভুবনেশ্বর, বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, হায়দ্রাবাদ, ইম্ফল, জয়পুর এবং কোচিতে সুবিধাজনক ওয়ান-স্টপ কানেকশন অফার করে।

গুয়াহাটি:

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস গুয়াহাটি থেকে ৭৭টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে, আটটি গন্তব্যে সরাসরি কানেকশন রয়েছে : আগরতলা, বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, হায়দ্রাবাদ, ইম্ফল, জয়পুর এবং কলকাতা। এয়ারলাইনটি অযোধ্যা, গোয়া এবং কোজিকোড সহ ২০টি ডোমেস্টিক গন্তব্যে এবং চারটি ইন্টারন্যশনাল গন্তব্যে ওয়ান-স্টপ কানেকশন প্রদান করে: বাহরাইন, দাম্মাম, সিঙ্গাপুর এবং শারজাহ।

কলকাতা:

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস কলকাতা থেকে ১২৪টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে, ভুবনেশ্বর, বেঙ্গালুরু, কোচি, গুয়াহাটি, হায়দ্রাবাদ, ইম্ফল, বাগডোগরা, জয়পুর, চেন্নাই, সুরাট এবং বারাণসী সহ ১২টি গন্তব্যে সরাসরি কানেক্ট করে। এয়ারলাইনটি আবুধাবি, কোঝিকোড়, কান্নুর, দোহা, দুবাই, লখনউ, কুয়েত, তিরুবনন্তপুরম এবং গোয়ালিয়রের মতো ২২টি ওয়ান-স্টপ গন্তব্যে কানেকশন প্রদান করে।

হায়দ্রাবাদ:

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস হায়দ্রাবাদ থেকে ১৮৭টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে যেমন অমৃতসর, বাগডোগরা, বেঙ্গালুরু, ভুবনেশ্বর, চেন্নাই, দাম্মাম, গোয়া, গুয়াহাটি, জয়পুর, জেদ্দা, কোচি, কলকাতা, লখনউ, মুম্বাই, রিয়াদ, শ্রীনগর, সুরাট, তিরুবনন্তপুরম, বারাণসী, বিজয়ওয়াড়া, এবং বিশাখাপত্তনম যেখানে ১৮ টি ডোমেস্টিক এবং তিনটি ইন্টারন্যশনাল গন্তব্যের সাথে সরাসরি কানেক্ট করে। এয়ারলাইনটি আগরতলা, অযোধ্যা এবং গোয়ালিয়রের মতো ১০ টি ডোমেস্টিক গন্তব্যে এবং আবুধাবি, বাহরাইন, দুবাই, কুয়েত, মাস্কাট, সালালাহ, শারজাহ এবং সিঙ্গাপুর সহ নয়টি আন্তর্জাতিক গন্তব্যে ওয়ান-স্টপ কানেকশন প্রদান করে।

বেঙ্গালুরু:

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বেঙ্গালুরু থেকে ৩৭৬টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে যেমন অযোধ্যা, বাগডোগরা, ভুবনেশ্বর, চেন্নাই, দিল্লি, গোয়া, গুয়াহাটি, গোয়ালিয়র, হায়দ্রাবাদ, ইন্দোর, জয়পুর, কোচি, কোলকাতা, কোঝিকোড়, লখনউ, ম্যাঙ্গালুরু, মুম্বাই, পুনে, রাঁচি, সুরাত, তিরুবনন্তপুরম, বারাণসী, বিজয়ওয়াড়া, এবং বিশাখাপত্তনম, -এর মতো ২৪টি ডোমেস্টিক গন্তব্যে এবং আবুধাবি ইন্টারন্যশনাল ভাবে সরাসরি কানেকশন করে। অতিরিক্তভাবে, এয়ারলাইনটি আগরতলা, ইম্ফল এবং শ্রীনগরের মতো ছয়টি অভ্যন্তরীণ গন্তব্যে এবং আল আইন, বাহরাইন, দাম্মাম, দোহা, দুবাই, জেদ্দা, কুয়েত, মাস্কাট, রিয়াদ, সালালা, শারজাহ এবং সিঙ্গাপুর সহ ১২টি ইন্টারন্যশনাল গন্তব্যে ওয়ান-স্টপ কানেকশন প্রদান করে।
ইন্দোর:

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ইন্দোর থেকে ফ্লাইট পরিচালনা করে, তিনটি গন্তব্যে সরাসরি কানেকশন যেমন : বেঙ্গালুরু, হায়দ্রাবাদ এবং শারজাহ। এছাড়াও এয়ারলাইনটি অযোধ্যা, বাগডোগরা, ভুবনেশ্বর, গোয়া, গোয়ালিয়র, জয়পুর, কোচি, কলকাতা, কোঝিকোড়, লখনউ, ম্যাঙ্গালুরু, মুম্বাই, পুনে, শ্রীনগর, তিরুবনন্তপুরম, বারাণসী, এবং বিশাখাপত্তনম তার সাথে আন্তর্জাতিকভাবে জেদ্দার মতো ১৮টি গন্তব্যে ওয়ান-স্টপ কানেকশন প্রদান করে।

বিজয়ওয়াড়া: 

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিজয়ওয়াড়া থেকে ১৬টি সাপ্তাহিক প্রস্থান পরিচালনা করে, যা সংযুক্ত আরব এমিরেটের বেঙ্গালুরু, হায়দ্রাবাদ এবং শারজাহ থেকে সরাসরি কানেকশন প্রদান করে। এয়ারলাইনটি অযোধ্যা, বাগডোগরা, ভুবনেশ্বর, চেন্নাই, দিল্লি, গোয়া, গোয়ালিয়র, জয়পুর, কোচি, কলকাতা, কোঝিকোড়, লখনউ, মুম্বাই, পুনে, শ্রীনগর, তিরুবনন্তপুরম, বারাণসী এবং বিশাখাপত্তনম সহ ১৮টি ডোমেস্টিক গন্তব্যে সুবিধাজনক ওয়ান-স্টপ ভ্রমণপথ সরবরাহ করে, সেইসাথে একটি আন্তর্জাতিক গন্তব্য, জেদ্দা।

Post a Comment

0 Comments