সুপারপডস অপেরা উদ্বোধন করল মিভি: এটি জাপান অডিও সোসাইটি দ্বারা হাই-রেস সার্টিফিকেশন পাওয়া প্রথম ভারতীয় ব্র্যান্ড



ওয়েব ডেস্ক; কলকাতা, ৩ সেপ্টেম্বর  : ওয়্যারলেস অডিও সলিউশনের ক্ষেত্রে একটি অগ্রণী ইনোভেটর, মিভি তার সর্বাধুনিক টি ডাব্লিউ এস ( ট্রু ওয়ারলেস স্টিরিও ) ইয়ারবাড অপেরা উদ্বোধন করার কথা ঘোষণা করল। এটি সুপারপড সিরিজের তৃতীয় প্রজন্মের ইয়ারবাড, যেটি উচ্চ মাত্রার এবং নির্ভরযোগ্যতাপূর্ণ সাউন্ড-এর জন্য একটি নতুন মানদণ্ড তৈরি করেছে। এই সুপারপডস অপেরা এই ব্র্যান্ডের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করেছে, কারণ মিভি এখন জাপান অডিও সোসাইটির দ্বারা হাই-রেস ওয়্যারলেস অডিওর জন্য সার্টিফিকেশন প্রাপ্ত প্রথম ভারতীয় ব্র্যান্ড।

শুধুমাত্র আল্ট্রা এইচডি পেয়েছে এইচডি সাউন্ড

সুপারপডস অপেরা সিরিজটি একটি ব্যতিক্রমী অডিও অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। এর অত্যাধুনিক ফিচার এবং প্রযুক্তির জন্য গর্ব অনুভব করে এই ব্র্যান্ডটি। এই ইয়ারবাডগুলি তার হাই-রেস ওয়্যারলেস অডিও ক্ষমতা নিয়ে গর্ব করে, মিউজিকের ডিটেইল এবং সূক্ষ্মতা ক্যাপচার করে, যেগুলি নিম্নমানের ফর্ম্যাটে প্রায়শই হারিয়ে যায়। এটি এলড্যাক ব্লুটুথ কোডেক এর সঙ্গে যুক্ত। এই অপেরা সিরিজ অডিও তার গুণমানের সঙ্গে আপস না করে হাই-রেস ওয়্যারলেস অডিওর নিরবচ্ছিন্ন ট্রান্সমিশনকে সুনিশ্চিত করে।

সুপারপডস অপেরা সিরিজের প্রধান প্রধান ফিচার:

হাই-রেস ওয়্যারলেস অডিও: দুর্দান্ত মানের সঙ্গীত অভিজ্ঞতার জন্য এর উন্নতমানের ডিটেইল এবং টেক্সচার রয়েছে, যা অডিও শোনার ক্ষেত্রে জীবনকে সার্থক করে তোলে।
এলড্যাক: অডিও মানের উল্লেখযোগ্য ক্ষতি ছাড়াই হাই-রেস অডিও`র উচ্চ-মানের ওয়্যারলেস অডিও ট্রান্সমিশন উপভোগ করুন।
স্প্যাটিয়াল অডিও এবং ৩ডি সাউন্ডস্টেজ: স্প্যাটিয়াল অডিও`র মাধ্যমে চারপাশের সাউন্ড এক্সপেরিয়েন্স-এ নিজেকে নিমগ্ন করে তুলুন এবং ৩ডি সাউন্ডস্টেজের মাধ্যমে প্রতিটি যন্ত্রের আওয়াজ স্পষ্টভাবে শুনুন।
দীর্ঘ ব্যাটারি লাইফ: একবারের চার্জে ৬০ ঘন্টা পর্যন্ত সময় ধরে উপভোগ করুন।
মিভি অডিও অ্যাপ: মিভি অডিও অ্যাপের মাধ্যমে আপনার প্রয়োজন এবং পছন্দ অনুযায়ী আপনার সুপারপডস অপেরা ইয়ারবাডকে কাস্টমাইজ করুন।
ব্লুটুথ ভি ৫.৪: সর্বাধুনিক সংস্করণের ব্লুটুথ-এর মাধ্যমে স্থিতিশীল এবং নির্ভরযোগ্য ওয়্যারলেস সংযোগ থেকে উপকৃত হন এবং ১০ মিটার পর্যন্ত বিঘ্নহীন অডিও উপভোগ করুন৷
মাল্টি-ডিভাইস কানেক্টিভিটি: মাল্টি-টাস্কিংয়ের জন্য সমান্তরালভাবে দুটি ডিভাইসের সঙ্গে সংযোগ খুব সহজেই করতে পারবেন।
"এই অপেরার মাধ্যমে সঙ্গীতপ্রেমীদের জন্য চূড়ান্ত মাত্রার ওয়্যারলেস অডিও অভিজ্ঞতা নিয়ে আসতে পেরে আমরা সত্যিই রোমাঞ্চিত," বলেছেন মিভি`র সিইও মিধুলা দেবাভক্তুনি৷ বলেন, "এটি ভারতের জন্য একটি গর্বের মুহূর্ত, কারণ, আমরা হাই-রেস ওয়্যারলেস অডিও`র ক্ষেত্রে জাপান অডিও সোসাইটি দ্বারা সার্টিফিকেশন পাওয়া প্রথম ব্র্যান্ড হিসেবে পরিচিত হয়েছি৷ এখনও পর্যন্ত আর কোনও ভারতীয় ব্র্যান্ড এই সাফল্য অর্জন করতে পারেনি।  ইনোভেশন ও গুণমানের প্রতি আমাদের একটা অঙ্গীকার রয়েছে। এই কারণেই আমরা এমন একটি প্রোডাক্ট তৈরি করতে পেরেছি যা সত্যিকার অর্থে ওয়্যারলেস সাউন্ডের সীমানাকে পার করে নতুন করে তাকে সংজ্ঞায়িত করে।"

মিভি`র এই সুপারপডস অপেরা সিরিজটি হল এই ব্র্যান্ডের ইনোভেশন এবং ব্যতিক্রমী অডিও প্রোডাক্ট সরবরাহের ক্ষেত্রে তাদের প্রতিশ্রুতির একটি প্রমাণ। দুর্দান্ত ফিচার ও উচ্চমাত্রার সাউন্ড কোয়ালিটি নিয়ে এই অপেরা সিরিজটি সঙ্গীতকে উপভোগ করার ক্ষেত্রে নতুন করে সংজ্ঞায়িত করছে।

সুপারপডস অপেরার সঙ্গে অডিওর ভবিষ্যৎকে অনুভব করুন। এটি এখন ফ্লিপকার্ট, মিভি`র অফিসিয়াল ওয়েবসাইটে কেনার জন্য উপলব্ধ। অফলাইনে রিটেইলাদের কাছেও এটি পাওয়া যাচ্ছে। এর দাম - ২১৯৯ টাকা।

Post a Comment

0 Comments