হাউস অফ টাইটানের স্কিন ২৪সেভেন রেঞ্জের সুন্দর গন্ধ সহ সাশ্রয়ী মূল্যের সুগন্ধি বিভাগে প্রবেশ করলো





ওয়েব ডেস্ক; ২৫ সেপ্টেম্বর : স্কিন, তার নতুন সাশ্রয়ী সুগন্ধি লাইন, স্কিন ২৪সেভেন (SKINN 24Seven) লঞ্চ করলো৷ এই কৌশলগত পদক্ষেপটি স্কিন (SKINN)-এর জন্য একটি উল্লেখযোগ্য সম্প্রসারণকে চিহ্নিত করে, যার লক্ষ্য অ্যাক্সেসযোগ্য মূল্য পয়েন্টে প্রিমিয়াম সুগন্ধির বাড়তে থাকা চাহিদা পূরণ করা। এই দৈনন্দিন সুগন্ধি কালেকশনটি সূক্ষ্ম সুগন্ধিগুলিকে দৈনন্দিন সাজসজ্জার বিভিন্ন অনুষ্ঠানের একটি অবিচ্ছেদ্য অংশ , যা ভারতীয় সুগন্ধির বাজারে একটি নতুন বিভাগ প্রতিষ্ঠা করে।

টাইটান কোম্পানি লিমিটেডের ফ্রাগ্রান্সেস ও অ্যাক্সেসরিজ বিভাগের সিইও মনীশ গুপ্তা বলেছেন, "স্কিন ২৪সেভেন গ্রাহকদের তাদের জীবনযাত্রার পছন্দগুলিকে উন্নত করার জন্য একটি চমৎকার পছন্দ অফার করছে। আমরা উপভোক্তাদের আমন্ত্রণ জানাচ্ছি যাতে তারা সুগন্ধকে তাদের দৈনন্দিন জীবনে একটি অপরিহার্য অংশ করে তোলেন। তারা প্রিমিয়াম গুণমান, সাশ্রয়ী মূল্যের এবং বহুমুখী সুগন্ধি অপশনগুলির সাথে প্রতি মুহূর্তের সাথে মিলিত হওয়ার জন্য সত্যিই প্রস্তুত, আমাদের লক্ষ্য হল মানের সাথে আপোস না করে প্রিমিয়াম সুগন্ধিগুলিকে আরও বৃহত্তর, তরুণ শ্রোতাদের কাছে অ্যাক্সেসযোগ্য করা -ভারতীয় বাজার, যেহেতু আমরা সাশ্রয়ী মূল্যের প্রিমিয়াম প্রোডাক্টগুলির জন্য একটি শক্তিশালী চাহিদা চিহ্নিত করেছি।"

গুপ্তা আরও বলেন, "আমরা শুধু সুগন্ধি বিক্রি করছি না; আমরা আত্মবিশ্বাস এবং শৈলীর একটি দৈনিক ডোজ অফার করছি। এই লঞ্চটি উদ্ভাবনের প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং ভারতীয় ভোক্তাদের ক্রমবর্ধমান চাহিদাগুলির প্রতি আমাদের গভীর বোঝার প্রতিনিধিত্ব করে।"

১৭৪৫ টাকা মূল্যের, স্কিন ২৪সেভেন (SKINN 24Seven) একটি এন্ট্রি-লেভেল প্রাইস পয়েন্টে গুণমানের সুগন্ধ অফার করে৷ সুগন্ধি ল্যান্ডস্কেপে যেখানে পছন্দগুলি অপ্রতিরোধ্য হতে পারে, স্কিন ২৪সেভেন (SKINN 24Seven) স্পষ্ট, মেজাজ-ভিত্তিক সিলেকশনগুলি অফার করে। আমাদের সমস্ত মাল্টি-ব্র্যান্ড স্টোর, skinn.in-এ নতুন কালেকশনটি দেখুন এবং তার সাথে নেতৃস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে। স্কিন ২৪সেভেন (SKINN 24Seven)-এর সাথে প্রতি ঘণ্টায়, প্রতিদিন ফাইন ফ্র্যাগ্রেন্সের জাদু অনুভব করুন।

Post a Comment

0 Comments