বাটা ইন্ডিয়ার নতুন পুজো কালেকশন




 ওয়েব ডেস্ক; ২৬ সেপ্টেম্বর : বাটা ইন্ডিয়ার নতুন পুজো গ্ল্যাম কালেকশনের লঞ্চ হল উৎসবের মরসুমে, পুজোর কেনাকাটা, পারিবারিক মিলনমেলা এবং বন্ধুদের সাথে প্যান্ডেল খেলার উত্তেজনা ক্যাপচার করে! ব্র্যান্ডটি উত্সব মরসুমের আগে আশ্চর্যজনক দামে সর্বশেষ শৈলী আনার প্রতিশ্রুতি রক্ষা করে চলেছে! ভারতে প্রায় এক শতাব্দীর উপস্থিতি সহ, বাটা প্রবণতা এবং প্রিমিয়াম শৈলী এনে গ্রাহকদের সাথে অনুরণিত হতে চলেছে। অভিনেতা, নীল ভট্টাচার্য এবং ত্রিনা সাহা দ্বারা প্রস্তাবিত। আশ্চর্যের বিষয় হল যে লেটেস্ট স্টাইলগুলি শুধুমাত্র ৭৯৯ টাকা থেকে শুরু হচ্ছে যাতে আপনি প্রতিদিন একটি নতুন রূপে পুজো উদযাপন করতে পারেন! 

 নীল ভট্টাচার্য এবং ত্রিনা সাহা সমন্বিত প্রচারাভিযানটি পুজো কেনাকাটার উত্তেজনা এবং পুরানো বন্ধুদের সাথে পুনরায় সংযোগ করার আনন্দকে সুন্দরভাবে ক্যাপচার করে৷ তাদের অনবদ্য শৈলীর জন্য পরিচিত অভিনেতারা সম্পূর্ণরূপে সংগ্রহের চেতনাকে মূর্ত করে তোলে, দেখায় যে বাটা-এর বিভিন্ন পাদুকা কীভাবে ঐতিহ্যবাহী বা সমসাময়িক যেকোনো পোশাককে উন্নত করতে পারে। 
 লঞ্চের সময়, বাটা ইন্ডিয়ার হেড অফ মার্কেটিং দীপিকা দীপ্তি বলেন, “ভারতে বাটার যাত্রা শুরু হয়েছিল প্রাচ্যে এবং আমরা প্রজন্মের পর প্রজন্ম ধরে এই অঞ্চলের উদযাপনের অংশ হয়েছি। আমাদের দীর্ঘস্থায়ী উপস্থিতি সাশ্রয়ী মূল্যে ফ্যাশন-ফরোয়ার্ড, উচ্চ মানের ডিজাইনের জন্য আমাদের গ্রাহকদের আকাঙ্ক্ষার অনন্য অন্তর্দৃষ্টি দিয়েছে। আমরা আমাদের উত্তরাধিকারের জন্য গর্বিত এবং সর্বশেষ পুজো গ্ল্যাম সংগ্রহের সাথে ফ্যাশনকে গণতন্ত্রীকরণ চালিয়ে যেতে উত্তেজিত। আমরা বিশ্বাস করি যে প্রত্যেকে একজন সেলিব্রিটির মতো অনুভব করার যোগ্য এবং আড়ম্বরপূর্ণ অফারগুলিতে অ্যাক্সেস থাকা উচিত।”

Post a Comment

0 Comments