হাউস অফ টাইটানের আইআরটিএইচ মুম্বাইতে মহিলাদের প্রিমিয়াম হ্যান্ডব্যাগের জন্য তাদের প্রথম এক্সক্লুসিভ ব্র্যান্ড স্টোর লঞ্চ করলো




ওয়েব ডেস্ক; ২৪ সেপ্টেম্বর : হাউস অফ টাইটানের আইআরটিএইচ (IRTH), মুম্বাইতে তাদের প্রথম এক্সক্লুসিভ ব্র্যান্ড স্টোর লঞ্চ ঘোষণা করে রোমাঞ্চিত৷ মুম্বাইয়ের প্রাইম শপিং লোকেশনে অবস্থিত প্যালাডিয়াম মলে , ব্র্যান্ডের আউটলেটটি তৈরি করা হ্যান্ডব্যাগের একটি কিউরেটেড সিলেকশন সহ গ্রাহকদের স্বাগত জানাতে প্রস্তুত।

এর প্রথম স্টোরের উদ্বোধনের সাথে, আইআরটিএইচ আনন্দদায়ক অভিজ্ঞতা এবং আবিষ্কারের দরজা খুলে দিচ্ছে। শুধুমাত্র ব্র্যান্ডের এক্সক্লুসিভ আউটলেট এবং অনলাইন স্টোরের জন্য প্রোডাক্টগুলির একটি অনন্য রেঞ্জ তৈরি করা হয়েছে যার মধ্যে রয়েছে ৫৯৯৫ টাকা থেকে ১০,৯৯৫ টাকার একটি জেনুইন লেদার এডিট এবং ২৯৫ টাকা থেকে ১৯৯৫ টাকা পর্যন্ত প্রারম্ভিক মূল্যে মিনি লেদার ডিলাইটস।

টাইটান কোম্পানি লিমিটেডের ফ্রাগ্রেনস এবং আইক্সেসরিজ বিভাগের সিইও মণীশ গুপ্তা, লঞ্চের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “আমরা ভারতের ফ্যাশন এবং কেনাকাটার গন্তব্য – মুম্বাইতে আমাদের প্রথম দরজা খুলতে পেরে আনন্দিত। মূল অবস্থানগুলিতে একটি বাস্তব উপস্থিতি প্রতিষ্ঠা করার মাধ্যমে, আমরা ব্র্যান্ডের দৃশ্যমানতা বাড়াতে, আরও সুন্দর কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে এবং বৃদ্ধি পাওয়া উপভোক্তা ভিত্তির মধ্যে ট্যাপ করার লক্ষ্য রাখি যা ফিজিক্যাল স্টোরের স্পর্শকাতর ব্যস্ততা এবং অনলাইন সুবিধা উভয়কেই মূল্য দেয়।"

সংগঠিত হ্যান্ডব্যাগ বাজারে তার অবস্থানকে মজবুত করার জন্য একটি কৌশলগত ধাক্কায়, কোম্পানি অর্থবর্ষ ২০২৭ সালের মধ্যে ভারত জুড়ে প্রায় ১০০টি স্টোর খোলার লক্ষ্য রাখে।  
গুপ্তা আরও বলেন, "অনুকূল বাজার পরিস্থিতি এবং আমাদের প্রোডাক্টগুলির উত্সাহী প্রতিক্রিয়ার পরিপ্রেক্ষিতে, আমরা আইআরটিএইচ এবং ফাসট্র্যাক উভয় ব্যাগ থেকে অর্থবর্ষ ২০২৭ এর মধ্যে ১০০০ কোটিরও বেশি আয়ের সম্মিলিত আয় অতিক্রম করার আশা করছি৷"

Post a Comment

0 Comments