কলকাতায় হেলিওস এবং টাইটান ওয়ার্ল্ড স্টোর লঞ্চ করল টাইটান কোম্পানি লিমিটেড



ওয়েব ডেস্ক; কলকাতা, ৩০ সেপ্টেম্বর : টাইটান কোম্পানি লিমিটেড গর্বের সঙ্গে সিটি অফ জয় কলকাতার খুচরো ব্যবসায় নিজেদের উপস্থিতি উল্লেখযোগ্যভাবে বিস্তৃত করার কথা ঘোষণা করল, কলকাতায় ১১তম হেলিওস স্টোর এবং ২৩তম টাইটান ওয়ার্ল্ড স্টোর চালু করে। এই নতুন সংযোজন পশ্চিমবঙ্গে হেলিওস আর টাইটান ওয়ার্ল্ডের কৌশলগত বিস্তারে এক তাৎপর্যপূর্ণ মাইলফলক। ১১০০ বর্গফুট জায়গা নিয়ে তৈরি এই স্টোরগুলো শহরের কেন্দ্রে এয়ারপোর্ট থানা এলাকার কালী পার্ক অঞ্চলে অবস্থিত। উদ্বোধন করলেন সোমপ্রভ সিং (আরবিএইচ - ইস্ট), উপল সেনগুপ্ত (আরবিএম ইস্ট - রিটেল) এবং ব্যবসায়িক পার্টনার পলাশ ব্যানার্জি ও পরিবার।

এই দুটো স্টোরের লঞ্চ ক্রেতাদের বদলাতে থাকা প্রয়োজন সম্পর্কে টাইটানের দায়বদ্ধতা দেখিয়ে দেয়। এখানে থাকছে সেইকো, সেরুতি, ফসিল, আর্মানি এক্সচেঞ্জ ও সোয়ারোভস্কির মত বিখ্যাত আন্তর্জাতিক ব্র্যান্ড। পাশাপাশি টাইটান ওয়ার্ল্ডে থাকছে টাইটান জাইলিস, এজ, রাগ এবং টাইটান স্মার্টের মত টাইটানের প্রবাদপ্রতিম টাইমপিস। এই কৌশলগত বিস্তার পশ্চিমবঙ্গের বাজারে টাইটানের নেতৃত্বকে আরও জোরদার করবে প্রিমিয়াম ঘড়ি এবং লাইফস্টাইল অ্যাক্সেসরিজের ক্রমবর্ধমান চাহিদায় সাড়া দিয়ে। এর ফলে কলকাতার বাসিন্দারা সম্মানীয় ব্র্যান্ডগুলোর এ বিস্তৃত সম্ভারের জোগান পাবেন।

এই উপলক্ষে উপল সেনগুপ্ত, আরবিএম ইস্ট – রিটেল বললেন “পশ্চিমবঙ্গে আমাদের ৩৭তম হেলিওস এবং ১৬৬তম টাইটান ওয়ার্ল্ড স্টোর লঞ্চ হওয়ার মাধ্যমে আমরা এই রাজ্যে হেলিওস আর টাইটান ওয়ার্ল্ডের অভিজ্ঞতা আরও ছড়িয়ে দেওয়ার কাজ জারি রাখলাম এবং আমাদের উপস্থিতিও আরও জোরদার করলাম। এই বিস্তার ব্যতিক্রমী গুণমান সরবরাহ করার প্রতি এবং আমাদের ক্রেতাদের বদলাতে থাকা পছন্দ অনুযায়ী সম্মানীয় ব্র্যান্ডগুলোর এক কিউরেটেড সম্ভার জোগানোর প্রতি আমাদের দায়বদ্ধতার প্রতিফলন। আমরা এই প্রাণবন্ত শহরে কেনাকাটার অভিজ্ঞতা আরও উন্নত করতে এবং ঘড়ি ও লাইফস্টাইলে উৎসাহীদের বেড়ে চলা গোষ্ঠীর সঙ্গে দীর্ঘমেয়াদি সম্পর্ক স্থাপন করার জন্যে উদগ্রীব। আমরা তাঁদের তুলনাহীন পরিষেবা এবং টাইমপিসের বিশ্বমানের সম্ভার দিতে চাই।”

Post a Comment

0 Comments