বন্ধন ব্যাঙ্ক যানবাহন ফাইন্যান্সিং সুবিধা প্রদানের জন্য অশোক লেল্যান্ড এর সাথে মৌ স্বাক্ষর করলো




ওয়েব ডেস্ক; কলকাতা, 5 সেপ্টেম্বর: বন্ধন ব্যাঙ্ক আজ তার গ্রাহকদের জন্য যানবাহন ফাইন্যান্সিং-এর সুবিধা প্রদান করতে দেশের অন্যতম বাণিজ্যিক যানবাহন নির্মাতা অশোক লেল্যান্ডের সাথে একটি মৌ স্বাক্ষর করেছে৷ এই মৌ বন্ধন ব্যাঙ্ক এবং অশোক লেল্যান্ড উভয়কেই তাদের গ্রাহকদের জন্য বিশেষ আর্থিক সমাধান প্রদান করতে সক্ষম করবে।

অশোক লেল্যান্ডের প্রেসিডেন্ট এবং হেড - এমএইচসিভি সঞ্জীব কুমারের উপস্থিতিতে, এই মৌ স্বাক্ষর করেন রাজিন্দর বাব্বর, এক্সিকিউটিভ ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার, বন্ধন ব্যাঙ্ক এবং কে.এম. বালাজি, সিএফও, অশোক লেল্যান্ড। এই অংশীদারিত্বের ফলে, বন্ধন ব্যাঙ্ক অশোক লেল্যান্ডের গ্রাহকদের সম্পূর্ণ আর্থিক সমাধান প্রদান করতে সক্ষম হবে। গ্রাহকদের পছন্দ অনুযায়ী সহজ মাসিক কিস্তিতে যানবাহন ঋণ প্রদানের মাধ্যমে, গ্রাহকের চাহিদা পূরণের দিকে গুরুত্ব দেবে।

এই কৌশলগত বিষয়ে মন্তব্য করতে গিয়ে, রাজিন্দর বাব্বর, এক্সিকিউটিভ ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার, বন্ধন ব্যাঙ্ক বলেছেন “বন্ধন ব্যাঙ্ক অশোক লেল্যান্ডের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নির্বিঘ্ন যানবাহন ফাইন্যান্সিং-এর সুবিধা প্রদান করতে পেরে আনন্দিত। এই অ্যাসোসিয়েশন বাণিজ্যিক যানবাহন গ্রাহকদের বিভিন্ন আর্থিক চাহিদা পূরণের জন্য আমাদের অঙ্গীকারকে প্রতিফলিত করে। আমরা আত্মবিশ্বাসী যে এই সহযোগিতা আমাদের প্রসারকে ত্বরান্বিত করতে এবং বাণিজ্যিক যানবাহন বিভাগে ব্যবসার বৃদ্ধিকে সমর্থন করার জন্য উপযুক্ত বিকল্পগুলি সরবরাহ করতে সক্ষম করবে।”

কে.এম. বালাজি, চিফ ফিনান্সিয়াল অফিসার, অশোক লেল্যান্ড বলেছেন, “আমাদের গ্রাহকদের আকর্ষণীয় আর্থিক সমাধান প্রদানের জন্য বন্ধন ব্যাঙ্কের সাথে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এই অংশীদারিত্ব অশোক লেল্যান্ডের বাজার অবস্থানকে শক্তিশালী করবে। আমাদের পণ্যগুলি সর্বশ্রেষ্ঠ মোট মালিকানার খরচ প্রদান করে, যা আমাদের গ্রাহকদের জন্য সর্বাধিক লাভ নিশ্চিত করে। আমরা ব্যতিক্রমী গ্রাহক অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।” 

 সঞ্জীব কুমার, প্রেসিডেন্ট-এমএন্ডএইচসিভি, অশোক লেল্যান্ড বলেছেন, “অশোক লেল্যান্ডে, আমরা ক্রমাগত আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা বৃদ্ধি এবং আরও বেশি মূল্য প্রদানের জন্য নিবেদিত। বন্ধন ব্যাঙ্ক এবং অশোক লেল্যান্ডের সম্মিলিত শক্তির সাহায্যে, আমাদের গ্রাহকরা বিশেষভাবে তৈরি সহজ পরিশোধের পরিকল্পনার সঙ্গে ব্যাপক আর্থিক সমাধানের সুযোগ পাবেন।”

Post a Comment

0 Comments