ম্যারিকো সাফোলা মাশলা মিলেটস প্রবর্তনের মাধ্যমে তার বাজরার অফার প্রসারিত করছে



ওয়েব ডেস্ক; কলকাতা; ৪ সেপ্টেম্বর : ম্যারিকো, তার সাম্প্রতিক উদ্ভাবন - সাফোলা মাশলা মিলেটস দুটি নতুন আকর্ষণীয় স্বাদে লঞ্চ করার ঘোষণা করতে পেরে গর্বিত৷ এই নতুন প্রডাক্ট লাইনটি স্বাস্থ্যকর শস্যের গণতন্ত্রীকরণে ব্র্যান্ডের দক্ষতাকে মূলধন করে, একটি পুষ্টিকর এবং স্বাদযুক্ত বিকল্প সরবরাহ করে যা সমসাময়িক ডায়েটরি প্রবণতাগুলির সাথে সামঞ্জস্য করে। নতুন বিভাগটি মার্ক ব্র্যান্ড সাফোলার বাজরা পোর্টফোলিও প্রসারিত করে, পুষ্টিকর তবুও স্বাদ-যুক্ত ‘আপনার জন্য আরও ভাল’ পণ্যগুলি প্রচারের প্রতিশ্রুতি জোরদার করে।

যেহেতু ক্রমবর্ধমান সংখ্যক নতুন যুগের ভোক্তারা পুষ্টি ঘন খাবারের বিকল্পগুলি সন্ধান করেন, হজমে সুবিধা, মাইক্রোনিউট্রিয়েন্টের প্রাকৃতিক উৎস এবং স্বাস্থ্যের উপর সামগ্রিক ইতিবাচক প্রভাবের কারণে বাজরা তাদের একটি জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে। আধুনিক ভারতীয় ভোক্তাদের চাহিদাকে সম্বোধন করে, সাফোলা মাশলা মিলেটস একটি সুবিধাজনক এবং সুস্বাদু রেডি-টু-কুক বিকল্প সরবরাহ করে, ভোক্তাদের তাদের দৈনন্দিন জীবনে বাজরা অন্তর্ভুক্ত করতে উৎসাহিত করে। এইভাবে, আরও বেশি লোককে তাদের দৈনন্দিন ডায়েটে আমাদের নিজস্ব ‘শ্রী আন্না’ অন্তর্ভুক্ত করতে উৎসাহিত করার ক্ষেত্রে সরকারের দৃষ্টিভঙ্গিকে সমর্থন করে।

সাফোলার মাশলা মিলেটস, ফাইবার সমৃদ্ধ এবং পুষ্টিকর উপকারিতায় ভরা ভারতীয় ভোক্তাদের দ্বারা পছন্দকরা দুটি স্বাদে পাওয়া যায়: মাশলা ডিলাইট এবং টমেটো ডিলাইট। মশলা এবং স্বাদের অনন্য মিশ্রণ একটি সন্তোষজনক স্বাদের অভিজ্ঞতা নিশ্চিত করে যা বিস্তৃত রসনায় আবেদন রাখে। এই উদ্ভাবনটি আজকের ভোক্তাদের ব্যস্ত জীবনে নির্বিঘ্নে ফিট করে এমন ‘আপনার জন্য আরও ভাল’ স্বাদ-যুক্ত পণ্য সরবরাহের জন্য সাফোলার প্রতিশ্রুতির একটি প্রমাণ।
  
নতুন লঞ্চের বিষয়ে কথা বলতে গিয়ে, বৈভব ভাঞ্চওয়াত, চিফ অপারেটিং অফিসার - ইন্ডিয়া অ্যান্ড ফুডস বিজনেস (মারিকো লিমিটেড), বলেন, “আমাদের ওটস নং #1 লিগ্যাসির উপর ভিত্তি করে, আমরা ‘আপনার জন্য আরও ভাল’ স্বাদের পণ্য সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ, যা নতুন যুগের ভোক্তাদের ব্যস্ত জীবনে সাথে নির্বিঘ্নে মানানসই। সাফোলা মশলা মিলেটস সুস্বাদু ভারতীয় স্বাদের আধুনিক টুইস্ট সহ পুষ্টিকর শস্যকে আলিঙ্গন করার দিকে একটি পদক্ষেপ। আমাদের লক্ষ্য সবার জন্য স্বাস্থ্যকর খাবারের বিকল্পগুলিকে সহজলভ্য ও সাশ্রয়ী করে তোলা।

তিনি আরও বলেন, “স্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের দিকে ক্রমবর্ধমান ভোক্তাদের স্থানান্তরকে সমর্থন করার জন্য আমাদের বাজরা-ভিত্তিক অফারগুলিকে প্রসারিত করার জন্য এই লঞ্চটি আমাদের বিস্তৃত কৌশলের একটি অংশ। উদ্দেশ্যটি ছিল এমন একটি পণ্য তৈরি করা যা মশলার স্বাদের আবেদনের সাথে বাজরার পুষ্টিকর সুবিধার সাথে সম্পর্ক স্থাপন করা। সাফোলা মাশলা মিলেটসের মাধ্যমে আমরা ভারতীয় পরিবারে বাজরা প্রধান হয়ে ওঠার পথ প্রশস্ত করতে চাই।”

সাফোলা মাশলা মিলেটস একটি সুবিধাজনক ৩৫গ্রাম অনুভূমিক প্যাকে আসে, যার দাম কেবল মাত্র ২০/- টাকা, এগুলি বিস্তৃত গ্রাহকদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলে যারা স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাবার খুঁজছেন। রেলিনেস এবং ডিমার্ট স্টোরের মতো শীর্ষস্থানীয় আধুনিক বাণিজ্য চেইনগুলিতেও সাফোলা মাশলা মিলেটস পাওয়া যায়।

Post a Comment

0 Comments