ওডিশার ডেপুটি সিএম দ্বারা ভুবনেশ্বর পার্কের গ্র্যান্ড উদ্বোধনের সাথে ওয়ান্ডারলা হলিডেস জাতীয় উপস্থিতি প্রসারিত করেছে



ওয়েব ডেস্ক; ২১শে সেপ্টেম্বর : ওয়ান্ডারলা হলিডেজ, ভুবনেশ্বরে তার সর্বশেষ অ্যামিউজমেন্ট পার্কের জমকালো উদ্বোধনের সাথে একটি যুগান্তকারী মুহূর্ত উদযাপন করেছে। এটি ওয়ান্ডারলার জাতীয় সম্প্রসারণে একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে যা অ্যামিউজমেন্ট ও এন্টারটেইনমেন্ট লিডর হিসেবে এর অবস্থানকে শক্তিশালী করে। একটি অনুষ্ঠানে ওড়িশার উপমুখ্যমন্ত্রী শ্রীমতি প্রবতী পারিদা এই পার্কের উদ্বোধন করেন, এতে সমর্থ বর্মা, আইএএস, ডিরেক্টর ট্যুরিজম এবং কোম্পানির প্রধান কর্মকর্তারা অংশ নেন, যার মধ্যে অরুণ কে. চিত্তিলাপিলি, এমডি; শিবদাস এম., প্রেসিডেন্ট; ধীরেন চৌধুরী, সিওও; এবং কল্পতরু নায়ক, পার্ক হেড-ভুবনেশ্বর উপস্থিত ছিলেন।

ওডিশায় প্রবেশের প্রথম প্রধান বিনোদন পার্ক ব্র্যান্ড হিসাবে, ওয়ান্ডারলা ভুবনেশ্বর রাজ্যে বিনোদন এবং অবকাশের জন্য একটি নতুন মানদণ্ড স্থাপন করেছে। পার্কের উদ্বোধন হল ভারত জুড়ে পর্যটন এবং বিনোদনের অভিজ্ঞতা বাড়ানোর জন্য ওয়ান্ডারলার বৃহত্তর দৃষ্টিভঙ্গির একটি কৌশলগত পদক্ষেপ। এই নতুন পার্কটি স্থানীয় এবং জাতীয় উভয় দর্শকদের জন্য একটি গন্তব্য হিসাবে কাজ করবে, বিশ্বমানের রাইড এবং আকর্ষণগুলি অফার করবে যা একটি প্রাণবন্ত পর্যটন কেন্দ্র হিসাবে ওড়িশার অবস্থানকে বাড়িয়ে তুলতে প্রস্তুত।          
মে মাসে এর সফ্ট লঞ্চের পর থেকে, ওয়ান্ডারলা ভুবনেশ্বর ৪০০টিরও বেশি কর্মসংস্থানের সুযোগ তৈরি করেছে এবং স্থানীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রেখেছে। আঞ্চলিক উন্নয়নের প্রতি ওয়ান্ডারলার প্রতিশ্রুতির উপর জোর দিয়ে পার্কটি স্থানীয় শিক্ষার্থীদের জন্য স্কুল কিট বিতরণ এবং রেড ক্রস সোসাইটির সহযোগিতায় রক্তদান শিবিরের আয়োজন সহ প্রভাবশালী সম্প্রদায়ের কর্মসূচিও শুরু করেছে। 

ওয়ান্ডারলা হলিডেজ লিমিটেডের এমডি অরুণ কে চিত্তিলাপিলি বলেন, “ওয়ান্ডারলা ভুবনেশ্বরের উদ্বোধন আমাদের জন্য একটি গর্বের মুহূর্ত, কারণ আমরা ওডিশা সরকারের সমর্থনে ভারতে আমাদের পদচিহ্ন প্রসারিত করছি৷ তাদের উৎসাহ এবং সহযোগিতা এই প্রকল্পটিকে প্রাণবন্ত করার জন্য সহায়ক হয়েছে, এবং আমরা রাজ্যে পর্যটন এবং বিনোদন প্রচারের জন্য তাদের দৃষ্টিভঙ্গির জন্য কৃতজ্ঞ। এই বিশেষ অনুষ্ঠানে উপ-মুখ্যমন্ত্রী আমাদের সাথে যোগ দিতে পেরে আমরা সম্মানিত, কারণ আমরা ওয়ান্ডারলা ভুবনেশ্বরকে একটি প্রধান গন্তব্য হিসাবে পরিচয় করিয়ে দিচ্ছি যা রাজ্যের প্রাণবন্ত পর্যটন বাস্তুতন্ত্রে অবদান রাখবে এবং সকলের জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতা প্রদান করবে।”

Post a Comment

0 Comments