মিভি বিপ্লবী সুপারপড ইমারসিও টিডব্লিউএস প্রবর্তন করে "হিয়ার ক্লিয়ার" ক্যাম্পেইন চালু করেছে




ওয়েব ডেস্ক; ২৫ সেপ্টেম্বর :অডিও ডিভাইস ইন্ডাস্ট্রিতে এটির প্রথম একটি নীরব বিজ্ঞাপন ফিল্ম মিভি একটি যুগান্তকারী জাতীয় ক্যাম্পেইন চালু করেছে, "হেয়ার ক্লিয়ার"। ক্যাম্পেইনটি মিভির ফ্ল্যাগশিপ টিডব্লিউএস ইয়ারবাড, সুপারপডস ইমারসিও, ব্যতিক্রমী শব্দ স্বচ্ছতা এবং ডলবি অডিও দ্বারা চালিত একটি নিমগ্ন শোনার অভিজ্ঞতার প্রচার করে।

নির্বাক ফিল্মটি দর্শকদের একটি রহস্যময় জঙ্গলে নিয়ে যায় যেখানে একজন তরুণ অভিযাত্রী একদল শেয়ালের মুখোমুখি হয়। শিয়াল তাকে সুপারপডস ইমারসিও টিডব্লিউএস উপহার দেয়, যা তাকে তাদের তীব্র শ্রবণশক্তির মতো স্পষ্ট শব্দ অনুভব করার অনুমতি দেয়। ক্যাম্পেইনের লক্ষ্য হল ভোক্তাদের মোহিত করা এবং তাদের অডিও অভিজ্ঞতা আপগ্রেড করার জন্য প্রলুব্ধ করা।

সুপারপডস ইমারসিওতে 60 ঘন্টা প্লেটাইম, একটি 3ডি সাউন্ডস্টেজ এবং একটি মসৃণ ইউনিবডি মেটাল ডিজাইন রয়েছে। মিভির লক্ষ্য এই নতুন রিলিজের মাধ্যমে প্রিমিয়াম টিডব্লিউএস বাজারের 10 শতাংশ দখল করা, যা মিভি ওয়েবসাইট, খুচরা দোকান, ফ্লিপকার্ট এবং আমাজন-এ উপলব্ধ৷

মিভির সহ-প্রতিষ্ঠাতা এবং সিএমও মিধুলা দেবভক্তুনি, প্রচারণার প্রভাবের প্রতি আত্মবিশ্বাস প্রকাশ করে বলেছেন যে, "নিরব বিজ্ঞাপন ফিল্মটি একটি অনন্য চ্যালেঞ্জ ছিল, কিন্তু আমরা একটি উদ্ভাবনী উপায়ে স্বচ্ছতা প্রচার করতে চেয়েছিলাম। আমরা বিশ্বাস করি এটি আরও গভীর স্তরে দর্শকদের সাথে অনুরণিত হবে।"

Post a Comment

0 Comments