স্লিপফ্রেশ ম্যাট্রেস পশ্চিমবঙ্গ, ভুটান এবং ছত্তিশগড় জুড়ে ৬টি নতুন শোরুম লঞ্চ করলো




ওয়েব ডেস্ক; কলকাতা ১৬ সেপ্টেম্বর: রৌনক কয়ার্স লিমিটেডের স্লিপফ্রেশ ম্যাট্রেস, ৬ টি নতুন স্লিপ-কেয়ার বুটিক লঞ্চ করার সাথে ব্র্যান্ডের সম্প্রসারণ ঘোষণা করলো যাতে আরও ভালোর চাহিদা মেটানো যায়। মানসম্পন্ন ঘুমের প্রোডাক্ট এবং প্রোডাক্টের পাওয়ার সুবিধা তৈরি করে। ব্র্যান্ডটি বিখ্যাত বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে ব্র্যান্ডের ফেস হিসাবে ঘোষণাও করলো ।

কলকাতার প্রথম কোকো (COCO) স্টোরটি ৮০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত এবং ভবানীপুরে হোমল্যান্ড মলে অবস্থিত, এছাড়া অন্যান্য স্টোরগুলি ১৫০০ থেকে ৩০০০ বর্গফুটের মধ্যে অনেক বড় যা বর্ধমানের জিটি রোড, থিম্পুর বাবেসা, ভুটান এবং অন্যান্য তিনটি স্থান ছত্তিশগড়ে এই মাসে খুলছে। শোরুমগুলি খোলা হয়েছে গ্রাহকের রিটেল অভিজ্ঞতা বাড়ানোর পাশাপাশি প্রোডাক্ট কেনার আগে অনুভব করার জন্য যা কোম্পানির মূল মন্ত্র।

সংস্থাটি সমস্ত ধরণের গদি তৈরি এবং বাজারজাত করে যার মধ্যে রয়েছে - রাবারাইজড কয়ার, পলিউরেথেন ফোম এবং স্প্রিং ম্যাট্রেস। এটি এমন কয়েকটি ব্র্যান্ডের মধ্যে একটি যা সমস্ত ৪এইচ (4H) শ্রেণীর ঘুম - হোম, হোটেল, হসপিটাল এবং হোস্টেলগুলিতে পূরণ করে৷ এটির একটি প্রতিশ্রুতিযুক্ত ডিলারশিপ নেটওয়ার্ক রয়েছে যার মধ্যে ২১টি রাজ্যে ২৫০০ টিরও বেশি ডিলার অংশীদার রয়েছে, মূলত ভারতের পশ্চিম, পূর্ব এবং উত্তর-পূর্ব অংশে। এটি ভারতের কয়েকটি কোম্পানির মধ্যে একটি যারা ইন্টিগ্রেটেড ম্যানুফ্যাকচারিং করেছে এবং ভারতীয় দামে বিশ্বমানের প্রোডাক্ট সরবরাহ করে।

রৌনক কয়ার্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর রৌনক আগরওয়াল বলেন, “আমরা এই অঞ্চলে আমাদের রিটেল সম্প্রসারণ করতে পেরে খুবই গর্বিত। যেহেতু ঘুম ক্রমবর্ধমানভাবে শারীরিক এবং মানসিকভাবে স্বাস্থ্য সম্পর্কিত একটি দিক হয়ে উঠেছে, সেরকম ভাবেই ভারতীয় গ্রাহকের গুরুত্বের অনুক্রমে গদির প্রাসঙ্গিকতা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। গ্রাহকদের লাইফস্টাইল পছন্দকে সামনে রেখে এবং একটি সাশ্রয়ী মূল্যের কিন্তু মানসম্পন্ন ঘুম-সমাধান প্রোডাক্টের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে, আমরা এই মাসে কলকাতা, বর্ধমান, থিম্পু এবং ছত্তিশগড়ের বিভিন্ন শহরে এই ছয়টি এক্সক্লুসিভ রিটেল শোরুম খুলেছি।”

রৌনক আগরওয়াল আরও বলেন, “বলিউড ডিভা বিদ্যা বালানকে স্লিপফ্রেশ পরিবারে স্বাগত জানাতে আমরা অত্যন্ত উত্তেজিত। তার প্রাণবন্ত ব্যক্তিত্ব এবং স্বাস্থ্যকর জীবনধারা আমাদের ব্র্যান্ডের ব্যতিক্রমী আরাম এবং মানসম্পন্ন ঘুমের অভিজ্ঞতা প্রদানের নীতির সাথে পুরোপুরি মিলে যায়। আমরা আত্মবিশ্বাসী যে এই অ্যাসোসিয়েশন ব্র্যান্ডকে আরও শক্তিশালী করবে, আমাদের উপভোক্তাদের সাথে আরও ভাল সংযোগের জন্য বিশ্বাসযোগ্যতার পাশাপাশি আরও বিশ্বাস তৈরি করবে।”

কোম্পানির লক্ষ্য আগামী দুই বছরের মধ্যে পূর্ব ভারত জুড়ে এই ধরনের ৬০টি আউটলেট এবং সারা দেশে ২০০টি আউটলেট খোলার। এই ধরনের এক্সক্লুসিভ স্লিপ বুটিকের বর্তমান সংখ্যা গত এক বছরে এখন ৩০-এ চলে গেছে।

Post a Comment

0 Comments