স্টাইলের সঙ্গে পুজো উদযাপন করুন শপার্স স্টপের সর্বশেষ কালেকশনে - ‘এখন পুজো পুজো লাগছে’!




ওয়েব ডেস্ক; কলকাতা, ৭ সেপ্টেম্বর :   শপার্স স্টপ এর পুজো কালেকশন নিয়ে এল দুর্দান্ত ফ্যাশন শোয়ে সাউথ সিটি মলে। এই শোয়ের প্রধান আকর্ষণ ছিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী ও দর্শনা বণিক, রানওয়েতে উৎসবের সুর থেকে জীবন নিয়ে এসেছেন চমৎকার শৈলীতে।

পুজো উৎসবের চেয়েও বড় কিছু - এটা একটা আবেগ, সংস্কৃতি, সম্প্রদায়ের উদযাপন এবং আপনার সেরা লুককে জোগায় উৎসাহ। শপার্স স্টপের নতুন কালেকশন এই রূপ ধরেছে, অফার করছে বিস্তৃত পরিধির পোশাক যা প্রতিটি পুজোর উৎসবের যাবতীয় প্রয়োজন মেটায়। সেটা প্যান্ডেল হপিং হোক বা আড্ডা কিংবা ঐতিহ্যবাহী রীতিতে অংশগ্রহণ, শপার্স স্টপ তৈরি করেছে আপনার এবং আপনার পরিবারের জন্য নিখুঁত পোশাক, অফার করছে 500-এর বেশি অগ্রগণ্য ব্র্যান্ড। আর কী? শপার্স স্টপে আপনি আপনার লুক পরের মাত্রায় নিয়ে যেতে পারেন তাদের পার্সোনাল শপার্সে। এইসঙ্গে আপনি খুঁজে নিতে পারেন আপনার প্রিয়জনের জন্য নিখুঁত উপহার। এত বেশি অফারিং যে আপনি একবার আপনার নিকটতম শপার্স স্টপে পা রাখলেই আপনি নিশ্চয়ই বলবেন, ‘এখন পুজো পুজো লাগছে!’   

এই ফ্যাশন শো উপস্থাপন করছে চারটি কালেকশন, শোকেস করেছে কীভাবে সবাই নিখুঁত লুক তৈরি করতে পারে তাদের পুজো স্মরণীয় করে রাখতে।
‘প্যান্ডেল হপিং’ কালেকশন: এই উজ্জ্বল কালেকশন উদযাপন করে প্যান্ডেল হপিঙের আনন্দ, ভালোবাসাময় একটি পুজো ঐতিহ্য। ডিজাইন করা হয়েছে আধুনিক ফ্যাশন উৎসাহীদের জন্য, এই পোশাকে চমৎকারভাবে মিশে গেছে স্টাইলের সঙ্গে স্বাচ্ছন্দ্য, যা নিশ্চিত করছে অনায়াস চিক লুক যখন উৎসবময় রাস্তায় চলছেন। এর রেঞ্জের মধ্যে রয়েছে সমকালীন স্টাইলিশ জিনসের সঙ্গে কুর্তা, ট্রেন্ডি টপের পাশাপাশি এথনিক স্কার্ট এবং ক্যাজুয়াল ফ্যাশন উইয়্যার, চলাফেরায় সুবিধার জন্য সবই তৈরি হয়েছে হালকা ফেব্রিকে।
‘আড্ডা কালেকশন’: অন্তরঙ্গ জমায়েত ও ছোট্ট পার্টি যা উৎসব মরশুমকে জ্বালিয়ে রাখে তার দ্বারা উদ্বুদ্ধ আড্ডা কালেকশন আভিজাত্য ও গ্ল্যামারের নিখুঁত সমাহার। সেকুইনড টপ, এমব্রয়ডারি করা জ্যাকেট এবং চিক ট্রাউজারে এসব ইন্দো-ওয়েস্টার্ন পোশাক জিডাইন করা হয়েছে ঔজ্জ্বল্য ছড়াতে এবং নিশ্চিত করে স্বাচ্ছন্দ্য তাঁদের জন্য যাঁরা আঁটোসাঁটো উদযাপন পছন্দ করেন।

‘পুজো ট্র্যাডিশনাল কালেকশন’: এই কালেকশন হল ধ্রুপদী আভিজাত্য ও ঋদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের উদযাপন। যার মধ্যে রয়েছে কুর্তা সেট, টিউনিক, আনারকলির বিস্তৃত পরিধি, প্রতিটি পোশাকই মাস্টারপিস যা ঐতিহ্যবাহী পোশাকের রাজকীয়তা ও চমৎকারিত্বকে সম্মান করে। সূক্ষ্ম এমব্রয়ডারি, বিলাসী ফেব্রিক এবং সময়হীন প্যাটার্ন প্রতিশ্রুতি দেয় আপনাকে অসাধারণ করার, সেটা সকালের অঞ্জলি হোক বা সন্ধ্যার আরতি অথবা পুজোর অন্য কোনো রীতি।
‘এক্সক্লুসিভ পুজো কালেকশন’: বিলাসিতা ও শৈলীর চূড়ান্ত শপার্স স্টপের এক্সক্লুসিভ পুজো কালেকশন উপস্থাপন করছে নিখুঁতভাবে তৈরি পোশাক যাতে রয়েছে আধুনিক প্রবণতার সঙ্গে চিরকালীন সৌন্দর্য। উভয়েই অভিজাত এবং তাক লাগানো, এই কালেকশন প্রতিশ্রুতি দেয় পুজোর প্রতিটি মুহূর্তে স্পেশাল করে তোলার।
পুজো যত এগিয়ে আসছে ততই বাতাসে ছড়িয়ে পড়ছে উৎসবের সুর উজ্জ্বল রঙের সঙ্গে, ছন্দোময় ঢাকের বোল এবং মরশুমের পরিচিত রূপ। শপার্স স্টপ আপনাকে আমন্ত্রণ জানায় এই আনন্দের আবেশ আলিঙ্গন করতে এমন এক ফ্যাশন অভিজ্ঞতার সঙ্গে যার কোনো তুলনা নেই।
প্রবর্তন সম্পর্কে শপার্স স্টপ লিমিটেডের কাস্টমার কেয়ার অ্যাসোসিয়েট তথা চিফ মার্কেটিং অফিসার জিতেন মহেন্দ্র বলেছেন, ‘শপার্স স্টপে গ্রাহকের সন্তুষ্টি সবার ওপরে। পশ্চিমবঙ্গে আমাদের গ্রাহকদের জীবনে পুজো অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব। এটা মাথায় রেখে, আমরা লুকস তৈরি করেছি যা নিখুঁতভাবে এই ঐতিহ্যের সঙ্গে মিশ খায়, আমাদের গ্রাহকদের শ্রেষ্ঠ লুক নিশ্চিত করছি এই উৎসবের জন্য। আমরা অত্যন্ত খুশি আমাদের পুজো কালেকশন উন্মোচন করতে পেরে প্রখ্যাত অভিনেতা অর্জুন চক্রবর্তী ও দর্শনা বণিকের সঙ্গে।’

এই দুর্গা পুজো নিয়ে এসেছে শ্রেষ্ঠ শপিং অভিজ্ঞতা শপার্স স্টপে। খুঁজে নিন সবচেয়ে প্রিমিয়াম ব্র্যান্ড যেমন ভারসেক, ফসিল এবং মাইকেল কোরস, এর পাশাপাশি টমি হিলফাইজার, ক্যালভিন ক্লেইন ও ভেরো মোডা এবং আরও অনেক। সৌন্দর্যে তাদের অফারিঙে আপনি শপিং করতে পারেন মেলোনে, ম্যাক এবং এস্তে লডারের মতো ব্র্যান্ডের জন্য যা শপার্স স্টপকে করেছে নিখুঁত ওয়ান-স্টপ গন্তব্য। 
শপার্স স্টপে গ্রাহকের সন্তুষ্টি সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং তাদের 10 মিলিয়ন শক্তিশালী ফার্স্ট সিটিজেন ক্লাব হল এর চমৎকার বিবৃতি। লয়্যালটি প্রোগ্রাম প্রদান করে এক্সক্লুসিভ সুবিধা, ইভেন্ট অ্যাকসেসের অগ্রাধিকার এবং পার্সোনালাইজড শপিং অভিজ্ঞতা। যারা এমনকি আরও বিলাসী অভিজ্ঞতা চান, টপ-টিয়ার ফার্স্ট সিটিজেন ক্লাব ব্ল্যাক কার্ড অফার করে প্রিমিয়াম রিওয়ার্ড, যার অন্তর্ভুক্ত এক-বছর সম্প্রসারিত বিনিময় পর্ব, এক্সক্লুসিভ ব্র্যান্ড ভাউচার 50,000 টাকা মূল্য পর্যন্ত, লাইনহীন বিলিং, ফার্স্ট অ্যাসিস্ট ম্যানেজার এবং পার্সোনাল শপার লাউঞ্জ, বিশেষ জন্মদিন বিস্ময় এবং এক্সক্লুসিভ ইভেন্ট ও ওয়ার্কশপে আমন্ত্রণ।

Post a Comment

0 Comments