ডিএস গ্রুপ কলকাতার বাজারে নিয়ে এল লেডেরাক চকোলেট




ওয়েব ডেস্ক; ২১ সেপ্টেম্বর : ধরমপাল সত্যপাল গ্রুপ (ডিএস গ্রুপ), কলকাতায় বিখ্যাত সুইস চকোলেট ব্র্যান্ড, লেডেরাক প্রবর্তন করলো৷ তার ব্যতিক্রমী গুণমান এবং সুইস কারুশিল্পের জন্য বিখ্যাত, লেডেরাক শহরের ভোক্তার মাঝে পরিচিতি চিহ্নিত করেছে।

কলকাতার জন্য উপযোগী এক্সক্লুসিভ প্রিভিউ দ্য গ্লেনবার্ন পেন্টহাউসে আয়োজিত হয়েছিল এবং লেডেরাক-এর বিলাসবহুল চকোলেট অফারগুলির উন্মোচন এবং আসন্ন উত্সব ও বিবাহের মরসুমের জন্য ডিজাইন করা উপহারগুলির একটি কিউরেটেড নির্বাচনের সাক্ষী ছিল৷ কলকাতা-ভিত্তিক বিখ্যাত ভারতীয় ফ্যাশন ডিজাইনার 'শান্তনু গোয়েঙ্কা' সুইস চকোলেট বাক্সগুলির জন্য ঐতিহ্যবাহী প্যাকেজিং তৈরি করেছিলেন, যা এই অনুষ্ঠানে একচেটিয়াভাবে উন্মোচন করা হয়েছিল। অতিথিদের কাছে ব্র্যান্ডের বিলাসবহুল পণ্যের অফার এবং ব্যতিক্রমী ফ্লেভারের স্বাদ নেওয়ার অনন্য সুযোগ ছিল।

কলকাতা বিলাসবহুল ব্র্যান্ডগুলির জন্য একটি মূল বাজার, যেখানে প্রিমিয়াম পণ্যগুলির জন্য একটি শক্তিশালী উপলব্ধি সহ একটি কনসিউমার বেস রয়েছে৷ এই এক্সক্লুসিভ শোকেসের মাধ্যমে, লেডেরাক তার সম্ভাব্য ভোক্তাদের কাছে শুধুমাত্র তার এক্সকুইসিট চকোলেটগুলিই উপস্থাপন করেনি বরং ভবিষ্যতে এই অঞ্চলে একটি সফল রিটেল লঞ্চের জন্য তার সচেতনতা তৈরি করতে এবং তার পদ্ধতির জন্য উপযুক্ত করার চেষ্টা করে।

মিস সংস্কৃতি গুপ্তা, লেডেরাক ইন্ডিয়া, বলেন, "আমরা কলকাতায় লেডেরাক -এর এক্সকুইসিট সুইস চকোলেটগুলিকে পরিচয় করিয়ে দিতে পেরে রোমাঞ্চিত, এটি একটি শহর যা তার বিলাসিতা এবং কারুশিল্পের জন্য বিখ্যাত৷ ভারতে আমাদের সাফল্যের উপর ভিত্তি করে, আমরা নিশ্চিত যে কলকাতার বিচক্ষণ গ্রাহকরা আমাদের বিলাসবহুল অফারগুলি দ্বারা মুগ্ধ হবেন, যা উপহার দেওয়ার জন্য এবং বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত। স্বাদ, টেক্সচার এবং সুগন্ধের একটি অতুলনীয় মিশ্রণ সরবরাহ করার জন্য প্রতিটি পণ্যের যত্ন সহকারে হস্তশিল্পে তৈরি করা হয়েছে, যা চকোলেট উপভোগকে নতুন উচ্চতায় উন্নীত করবে।“

Post a Comment

0 Comments