ক্রম্পটন অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডারের মাধ্যমে গ্রাইন্ডিং-এর পারফরম্যান্স এবং সুবিধার অভিজ্ঞতা নিন





ওয়েব ডেস্ক; কলকাতা ২৮সেপ্টেম্বর : ক্রম্পটন গ্রিভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড, সিক্রেট অফ ফাইন টেস্টের প্রতি প্রতিশ্রুতির অংশ হিসাবে সম্প্রতি অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডার লঞ্চ করার সাথে সাথে তার রান্নাঘরের সরঞ্জামের পোর্টফোলিও প্রসারিত করেছে। দক্ষতা এবং সুবিধার জন্য ডিজাইন করা হয়েছে, অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডার প্রতিটি রান্নাঘরের জন্য আপনার দৈনন্দিন ব্যবহারযোগ্য সরঞ্জাম। এটি খাবার রান্না করার সময় সর্বোত্তম গ্রাইন্ডিং পাওয়ার জন্য দৈনন্দিন ব্যস্ততা কমাতে তৈরি করা হয়েছে, একই সাথে আপনার সময় এবং এনার্জি সাশ্রয় করে। যেহেতু ব্যস্ত কর্মসূচী এবং চাহিদাপূর্ণ জীবনধারা আরও প্রভাবশালী হয়ে উঠেছে, তাই এমন পণ্যগুলির ক্রমবর্ধমান চাহিদা রয়েছে যা কাজগুলিকে সহজ এবং সময় বাঁচাতে পারে। আপনি সুস্বাদু মশলা তৈরি করছেন বা অতিথিদের জন্য দ্রুত খাবার প্রস্তুত করছেন যাই হোক না কেন, অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডারের সাহায্যে আপনি আপনার রান্নার অভিজ্ঞতাকে উন্নত করতে পারেন এবং সহজেই সুস্বাদু খাবার প্রস্তুত করতে পারেন কারণ এতে নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে:

৭৫০ ওয়াট টার্বো পাওয়ারফুল মোটর: অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডারটি একটি শক্তিশালী টার্বো পাওয়ারট্রন মোটর দিয়ে ডিজাইন করা হয়েছে যা একটি অসামান্য ২২০০০ আরপিএম-এ ক্রমাগত বিভিন্ন ধরণের উপাদান পিষে দিতে পারে যা সর্বোত্তম গ্রাইন্ডিং প্রদান করে। 

ম্যাক্সিগ্রাইন্ড প্রযুক্তি: ম্যাক্সিগ্রাইন্ড প্রযুক্তি দ্রুত এবং আরও সুনির্দিষ্ট ফলাফল নিশ্চিত করে। পণ্যের ধারালো এবং লাইটওয়েট ব্লেডগুলি গ্রাইন্ডিং প্রক্রিয়াটিকে সর্বাধিক করতে সহায়তা করে।

৬০ মিনিটের একটানা গ্রাইন্ডিং*: একটি আশ্চর্যজনক ৬০ মিনিটের একটানা গ্রাইন্ডিং পাওয়ার সহ, অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডার কার্যকর এবং নির্ভরযোগ্য পারফরম্যান্স নিশ্চিত করে।

প্রশস্ত মুখের জার: এটি সহজে ভরাট এবং পরিষ্কার করার জন্য প্রশস্ত মুখের জারগুলির সাথে আসে, যা খাদ্য প্রস্তুতিকে দ্রুত এবং সুস্বাদু করে তোলে।

সহজ রক্ষণাবেক্ষণ: এটি পরিষ্কার, ব্যবহার এবং সংরক্ষণ করা সহজ, এটি ব্যস্ত জীবনধারার জন্য একটি আদর্শ পছন্দ করে তোলে।

ওয়ারেন্টি: ক্রম্পটন মোটরে ৫ বছর এবং পণ্যে ২ বছরের ওয়ারেন্টি সরবরাহ করে।

কোম্পানির সদ্য লঞ্চ হওয়া পণ্য সম্পর্কে কথা বলতে গিয়ে, কেতন চৌধুরী, পিএল হেড, স্মল ডোমেস্টিক অ্যাপ্লায়েন্সেস, ক্রম্পটন গ্রিভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড, বলেন, “ক্রম্পটনে, আমাদের প্রতিশ্রুতি হল পারফরম্যান্স এবং সুবিধার সরবরাহকারী সরঞ্জামগুলির মাধ্যমে সিক্রেট অফ ফাইন টেস্ট প্রদান করা। সদ্য লঞ্চ করা অ্যামিও প্রো মিক্সার গ্রাইন্ডারের মাধ্যমে, আমরা আমাদের ভোক্তাদের জন্য দৈনন্দিন রান্নার অভিজ্ঞতাকে উন্নত করার লক্ষ্য রাখি, এটি রান্নাঘরে আপনার খাদ্য প্রস্তুতির কাজকে সহজ করে বিস্তৃত উপাদানের জন্য অনায়াসে সূক্ষ্ম গ্রাইন্ডিং নিশ্চিত করে সময় বাঁচায়।”

পণ্যটির মূল্য অ্যামিও প্রো ৪ জার - ৭১০০ টাকা এবং অ্যামিও প্রো ৩ জার – ৬৬০০ টাকা এবং এটি সমস্ত ক্রম্পটন অনুমোদিত রিটেল আউটলেট এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ৷

Post a Comment

0 Comments