বন্ধন ব্যাঙ্ক জিএসটি সংগ্রহের পরিষেবা চালু করলো




ওয়েব ডেস্ক; কলকাতা, 9 সেপ্টেম্বর : বন্ধন ব্যাঙ্ক  ঘোষণা করেছে যে তারা তাদের গ্রাহক এবং অগ্রাহক উভয়ের সুবিধার্থে অনলাইন এবং অফলাইন মোডের মাধ্যমে জিএসটি বা পণ্য ও পরিষেবা কর সংগ্রহের পরিষেবা চালু করেছে। এর ফলে ব্যাঙ্কের গ্রাহক এবং অন্যান্য করদাতাদের জন্য জিএসটি প্রদান করা সহজ হয়ে উঠেছে।

এর ফলে, বন্ধন ব্যাঙ্ক এবং অন্যান্য ব্যাঙ্কের গ্রাহকেরা বন্ধন ব্যাঙ্কের রিটেইল ইন্টারনেট ব্যাঙ্কিং এবং কর্পোরেট ইন্টারনেট ব্যাঙ্কিং প্ল্যাটফর্মের মাধ্যমে দ্রুত, সুনির্দিষ্ট এবং সুবিধাজনকভাবে তাদের জিএসটি পরিশোধ করতে পারবেন। তারা ব্যাঙ্কের যেকোনো শাখায় নগদ, চেক বা ডিমান্ড ড্রাফট ব্যবহার করেও কর পরিশোধ করতে পারবেন। 

বন্ধন ব্যাঙ্ক এখন 36টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলের মধ্যে 35টিতে উপস্থিত রয়েছে, ভারত জুড়ে 6300টিরও বেশি ব্যাঙ্কিং আউটলেটের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে 3.44 কোটি গ্রাহককে সেবা প্রদান করছে। এই উদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে শ্রী রাজিন্দর বাব্বর, এক্সিকিউটিভ ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার, বন্ধন ব্যাঙ্ক  বলেন, "জিএসটি কর সংগ্রহের সূচনা আমাদের গ্রাহকদের কাছে সরকারি পরিষেবাগুলি নিয়ে আসার পথে আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক। সরকার যখন নাগরিকদের জন্য ব্যবসা আরও সহজ করার দিকে মনোনিবেশ করছে তখন বন্ধন ব্যাঙ্কও তার উন্নত ডিজিটাল ও প্রযুক্তিগত সক্ষমতার মাধ্যমে ইতিবাচক পরিবর্তন আনার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। বন্ধন ব্যাঙ্কে গ্রাহক পরিষেবার প্রতি আমাদের অঙ্গীকার আমাদের প্রতিটি কাজের কেন্দ্রে রয়েছে। আমরা বিশ্বাস করি যে সেবাপ্রদানের মূল চাবিকাঠি হলো আমাদের গ্রাহকদের চাহিদা বোঝা এবং তা পূরণে অগ্রিম প্রস্তুতি নেওয়া।"

Post a Comment

0 Comments