এইচএমডি স্কাইলাইনের সাথে পরিচয় করুন: ক্রিয়েশনের জন্য ডিজাইন করা হয়েছে




ওয়েব ডেস্ক; ১৮ই সেপ্টেম্বর : হিউম্যান মোবাইল ডিভাইস এইচএমডি স্কাইলাইন লঞ্চ করলো, একটি স্মার্টফোন যা ১০৮ এমপি ওআইএস , ৫০ এমপি টেলি এবং ১৩ এমপি আল্ট্রা-ওয়াইড ট্রিপল রিয়ার ক্যামেরা সহ উন্নত ক্যামেরা ক্ষমতার সাথে নতুন করে সমন্বয় করে৷ সম্পূর্ণ নতুন ক্যাপচার ফিউশন, ৪ গুণ অপটিক্যাল জুম, সেলফি জেসচার এবং প্রাকৃতিক সৌন্দর্যের সাথে অত্যাশ্চর্য ৫০ মিমি শটের জন্য পোর্ট্রেট মোডের মতো বৈশিষ্ট্যগুলি এইচএমডি স্কাইলাইনকে ফটোগ্রাফারের স্বপ্নে পরিণত করে৷
এইচএমডি স্কাইলাইন জেন২ মেরামতযোগ্যতা প্রবর্তন করে, পিছনের কভারটি খোলার জন্য শুধুমাত্র একটি স্ক্রু দিয়ে বাড়িতে মেরামতকে সহজ করে।

 মেরামতযোগ্যতার প্রতি এইচএমডি -এর প্রতিশ্রুতি এইচএমডি স্কাইলাইন-এর সাথে অব্যাহত রয়েছে, যারা সহজেই মেরামতযোগ্য ডিভাইস পছন্দ করেন এমন ৪৫% জেন জেড উপভোক্তাদেরকে পৌঁছে দেয়।
এইচএমডি তে সদ্য চালু হওয়া এইচএমডি স্কাইলাইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে রবি কুমার , সিইও এবং ভিপি ইন্ডিয়া এবং এপিএসি বলেন , "এইচএমডি ক্রেস্ট ৫জি এবং ক্রেস্ট ম্যাক্স ৫জি লঞ্চ করার পরে, আমরা এখানে এইচএমডি স্কাইলাইন নিয়ে এসেছি, একটি স্মার্টফোন যা ব্যবহারিকতার সাথে শৈল্পিকতার সমন্বয় করে৷ ১০৮ এমপি হাইব্রিড ওআইএস ট্রিপল রিয়ার ক্যামেরা, ক্যাপচার ফিউশন এবং নাইট মোড ৩.০ এর মতো, এইচএমডি স্কাইলাইনকে ফটোগ্রাফি উত্সাহীদের জন্য অপরিহার্য করে তোলে, কিন্তু আমরা সেখানেই থামিনি ওয়ান-স্ক্রু মেকানিজম, নিশ্চিত করে যে ব্যবহারকারীরা সহজেই তাদের ডিভাইসটি সুস্থ রাখতে পারে, এটিকে শক্তিশালী করে তোলে। আপনি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল ক্যাপচার করছেন বা স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ (7s Gen 2) চিপসেট দ্বারা চালিত অতি-মসৃণ ১৪৪ হার্জ ওএলইডি (144 Hz OLED) ডিসপ্লে উপভোগ করছেন, এইচএমডি স্কাইলাইন আধুনিক জীবনের জন্য তৈরি একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদান করে।"

বিনোদনের জন্য, এইচএমডি স্কাইলাইন একটি ১৪৪ হার্জ রিফ্রেশ রেট, এইচডিআর ১০ ভিডিও প্লেব্যাক, এবং স্টেরিও স্পিকার সহ একটি উজ্জ্বল ওএলইডি ডিসপ্লে নিয়ে গর্বিত - ছোট রিল থেকে হাই-এন্ড গেমিং পর্যন্ত সবকিছুর জন্য উপযুক্ত। স্ন্যাপড্রাগন ৭ এস জেন ২ চিপসেট দ্বারা চালিত, এটি উচ্চ কার্যকারিতা এবং মসৃণ মাল্টিটাস্কিং প্রদান করে এবং একটি ১২/২৫৬ জিবি ভেরিয়েন্ট এবং একটি ৪৬০০ এমএএইচ ব্যাটারিতে আসে ডিভাইসটি ২ বছরের ওএস আপগ্রেড এবং ৩ বছরের নিরাপত্তা আপগ্রেড সহ আসে৷

এইচএমডি স্কাইলাইনের কাস্টম বোতামের সাথে কাস্টমাইজেশন চাবিকাঠি, যা ব্যবহারকারীদের তাদের প্রিয় অ্যাপ, নেভিগেশন বা এমনকি একটি এআই-চালিত সহকারীতে দ্রুত অ্যাক্সেসের জন্য ব্যক্তিগত শর্টকাট সেট আপ করতে দেয়।
এইচএমডি স্কাইলাইনের উদ্ভাবনী নকশাটি গতি বাড়ানোর জন্য একটি অভ্যন্তরীণ স্ক্রু-চালিত ক্যামশ্যাফ্ট ব্যবহার করে। একটি সহজ কিন্তু মার্জিত প্রক্রিয়া প্রকাশ করে, পিছনের কভারটি খোলার জন্য কেবল একটি স্ক্রু ঘুরিয়ে দিন। একবার পিছনের কভারটি সরানো হলে, ব্যবহারকারীরা সহজেই স্ক্রুগুলি অ্যাক্সেস করতে পারে এবং ডিসপ্লে তারের সংযোগ বিচ্ছিন্ন করতে পারে। এইচএমডি স্কাইলাইনের ব্যাটারি, যা প্রতি চার্জে 48 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়, এর অনন্য ডিজাইনের কারণে এটি সহজেই পরিবর্তনযোগ্য। এটি ৮০০টি সম্পূর্ণ চার্জিং চক্রের পরে তার মূল ক্ষমতার কমপক্ষে ৮০% বজায় রাখে এবং যেকোন চুম্বকযুক্ত Qi2 চার্জারের সাথে ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

ফোনটি ১৭ সেপ্টেম্বর মথেকে Amazon HMD ডট com-এ ৩৫৯৯৯ টাকার এবং টুইস্টেড ব্ল্যাক এবং নিয়ন পিঙ্ক কালারে রিটেল স্টোরগুলিতে বিক্রয়ের জন্য উপলব্ধ। লঞ্চ অফার: কমপ্লিমেন্টারি ৩৩ ওয়াট টাইপ সি (33W Type C) ফাস্ট চার্জার।

Post a Comment

0 Comments