হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া পশ্চিমবঙ্গের ব্যারাকপুরে একটি সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান আয়োজন করলো




ওয়েব ডেস্ক; ৫ই সেপ্টেম্বর: হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (এইচএমএসআই) সচেতনতামূলক ক্যাম্পেনের মাধ্যমে সারা ভারতে সড়ক নিরাপত্তার প্রচারের জন্য তার মিশন চালিয়ে যাচ্ছে। পশ্চিমবঙ্গের ব্যারাকপুরে অনুষ্ঠিত একটি সাম্প্রতিক উদ্যোগে, এইচএমএসআই সফলভাবে আর্মি পাবলিক স্কুলে ২১০০ জনেরও বেশি পড়ুয়া ও কর্মীদের সড়ক নিরাপত্তার গুরুত্ব সম্পর্কে শিক্ষিত করেছে।

ভবিষ্যত গঠনে তরুণ মনের গুরুত্বপূর্ণ ভূমিকা বোঝার জন্য, এইচএমএসআই শিশু এবং যুবকদের মধ্যে সড়ক নিরাপত্তার অভ্যাস গড়ে তোলার জন্য নিবেদিত। ইন্টারেক্টিভ এবং আকর্ষক প্রোগ্রামগুলির মাধ্যমে, কোম্পানির লক্ষ্য সড়ক দুর্ঘটনা উল্লেখযোগ্যভাবে হ্রাস করা এবং সঠিক সড়ক ব্যবহারকে উৎসাহিত করা। এই ক্যাম্পেনগুলি একটি বিস্তৃত মানুষের কাছে পৌঁছানোর জন্য স্কুল, কলেজ এবং প্রতিষ্ঠানগুলি, সরকারি এবং বেসরকারি উভয় ক্ষেত্রেই নিয়মিতভাবে অনুষ্ঠিত হয়।

ব্যারাকপুর সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযানে অংশগ্রহণকারীদের সড়ক নিরাপত্তা সম্পর্কে বোঝার জন্য পরিকল্পিত বিভিন্ন ধরনের কার্যক্রম দেখানো হয়েছে। এর মধ্যে তাত্ত্বিক নিরাপত্তা রাইডিং সেশন, বিপদ পূর্বাভাস প্রশিক্ষণ, সড়ক নিরাপত্তা কুইজ, হেলমেট সচেতনতা প্রোগ্রাম এবং ব্যবহারিক রাইডিং প্রশিক্ষক সেশন অন্তর্ভুক্ত ছিল। প্রতিটি ক্রিয়াকলাপ সড়ক নিরাপত্তা শিক্ষাকে তথ্যপূর্ণ এবং আকর্ষক করার জন্য তৈরি করা হয়েছে, যাতে শেখা জিনিসগুলি দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে তা নিশ্চিত করে।

Post a Comment

0 Comments