ইয়েস ব্যাংক ও পয়সাবাজার লঞ্চ করল বহু ফিচারসম্পন্ন ‘পয়সাসেভ’ ক্যাশব্যাক ক্রেডিট কার্ড



ওয়েব ডেস্ক; ২৬ সেপ্টেম্বর : কনজিউমার ক্রেডিট এবং ফ্রি ক্রেডিট স্কোর পরিষেবার জন্য পয়সাবাজার , ইয়েস ব্যাংকের সঙ্গে মিলে প্রকাশ করল তাদের কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড – ইয়েস ব্যাংক পয়সাবাজার পয়সাসেভ ক্রেডিট কার্ড।

পয়সাসেভ ক্রেডিট কার্ড ডিজাইন করা হয়েছে ঘনঘন কেনাকাটা করা মানুষের জন্য। এর মাধ্যমে তাঁরা রোজকার কেনাকাটায় পর্যাপ্ত পরিমাণ ক্যাশব্যাক পাবেন, অনলাইন ও অফলাইন – দুই ধরনের কেনাকাটাতেই। ফলে এই ক্রেডিট কার্ড কার্ডের মূল্য সম্পর্কে সচেতন ক্রেতাদের জন্যে অবশ্য প্রয়োজনীয় হয়ে উঠবে।

পয়সাসেভ ক্রেডিট কার্ডের মূল ফিচারগুলো হল:

• অ্যামাজন, মিন্ত্রা, ফ্লিপকার্ট, নাইকা, সুইগি, জোম্যাটো, টাটা ক্লিক, আজিও-র মত জনপ্রিয় প্ল্যাটফর্ম থেকে অনলাইন কেনাকাটায় ৩% ক্যাশব্যাক*
• অনলাইন লেনদেনে ৫,০০০ টাকার মাসিক ক্যাশব্যাক সীমায় পৌঁছবার পর থেকে ব্যবহারকারীরা অনলাইন কেনাকাটায় ১.৫% ক্যাশব্যাক* পেতে থাকবেন
• ইন-স্টোর লেনদেন সমেত সমস্ত অফলাইন কেনাকাটায় ঊর্ধ্বসীমাহীন ১.৫% ক্যাশব্যাক*
• গাড়িতে তেল ভরার সমস্ত জায়গায় জ্বালানি সারচার্জে ১%* ছাড়

পয়সাসেভ ক্রেডিট কার্ড ক্রেতাদের নিজেদের খরচে ক্রেতাদের খরচ করার সময়ে টাকা বাঁচানোর এক সহজ রাস্তা জোগাচ্ছে, বিশেষত অনলাইন লেনদেনে, যেখানে ক্যাশব্যাক বাড়িয়ে ৩% করে দেওয়া হয়েছে। জনপ্রিয় ই-কমার্স সাইটই হোক আর সত্যিকারের দোকান, এই কার্ড ঊর্ধ্বসীমাহীন ক্যাশব্যাক ফিচারের মাধ্যমে ধারাবাহিকভাবে সঞ্চয় নিশ্চিত করে।

এছাড়াও ক্রেতারা ক্রেডিট কার্ডের জন্য আবেদন করার সময়েই একটা ভার্চুয়াল ইয়েস ব্যাংক রুপে ক্রেডিট কার্ড নেওয়ার বিকল্প পাচ্ছেন। এটা তাঁদের মসৃণভাবে ইউপিআই পেমেন্ট করার সুযোগ দেবে, যা কার্ডের কার্যকারিতা বৃদ্ধি করবে।

এই কার্ডে কোনো জয়েনিং ফি নেই এবং বার্ষিক ফি ৪৯৯ টাকা। এই ফি দ্বিতীয় বছর থেকে মকুব করা হবে যদি ব্যবহারকারীরা বার্ষিক ১.২ লক্ষ টাকার বেশি আগের বছর ব্যয় করে থাকেন। এর ফলে পয়সাসেভ ক্রেডিট কার্ড নিয়মিত কেনাকাটা করা ব্যক্তিদের জন্য দারুণ খরচ বাঁচানোর এক দারুণ উপায়।

অনিল সিং, কান্ট্রি হেড – ক্রেডিট কার্ড অ্যান্ড মার্চেন্ট অ্যাকোয়্যারিং, ইয়েস ব্যাংক, বললেন “পয়সাবাজারের সঙ্গে আমাদের পার্টনারশিপের লক্ষ্য এমন একটা ক্রেডিট কার্ড অফার করা যেটা আজকের ক্রেতাদের দৈনন্দিন প্রয়োজন মেটায়। পয়সাসেভ ক্রেডিট কার্ড অনলাইন ও অফলাইন – দুরকম লেনদেনেই ক্যাশব্যাকের সুবিধা দেয়, যার ফলে ক্রেতারা তাঁদের নিয়মিত কেনাকাটায় আরও বেশি সঞ্চয় করতে পারেন। ইয়েস ব্যাংকের আর্থিক পারদর্শিতা আর পয়সাবাজারের ডিজিটাল আওতার সমন্বয়ে আমরা একটা সহজ, কার্যকর সমাধান বের করেছি আমাদের ব্যবহারকারীদের সামগ্রিক ব্যাংকিং অভিজ্ঞতার কার্যকরী সমাধান বর্ধিত করতে।”

নবীন কুকরেজা, কো-ফাউন্ডার অ্যান্ড সিইও, পয়সাবাজার, বললেন “আমরা যত আমাদের পার্টনারশিপকে গভীরে নিয়ে যাচ্ছি সমস্ত ইকোসিস্টেম জুড়ে এবং আমাদের উন্নততর, বিভিন্ন ধরনের ক্রেতার প্রয়োজন মেটানোর জন্যে শুধুমাত্র ডিজিটালে প্রাপ্ত প্রোডাক্টের সরবরাহকে শক্তিশালী করছি, তত আমাদের একসঙ্গে তৈরি স্ট্র্যাটেজি বদলাচ্ছে। ইয়েস ব্যাংকের সঙ্গে মিলে আমাদের সাম্প্রতিকতম অফারিং সে পথে আরেকটি পদক্ষেপ। একসঙ্গে তৈরি করা আমাদের কার্ড পয়সাসেভ ডিজাইন করা হয়েছে নতুন ও তরুণ ভারতের জন্য। এর ফলে অনলাইন লেনদেন হয়ে উঠেছে এই উচ্চাকাঙ্ক্ষী ও ডিজিটাল-স্যাভি সেগমেন্টের জন্য এক লাভজনক অভিজ্ঞতা।”

Post a Comment

0 Comments