ভারত এবং সার্ক মিলিয়ে ১০০০তম আউটলেট উদ্বোধন করলো বাস্কিন-রবিনস


ওয়েব ডেস্ক; ২৬ সেপ্টেম্বর : আমেরিকার আইকনিক আইসক্রিম ব্র্যান্ড এবং ভারতের ও বিশ্বের বৃহত্তম কুইক সার্ভিস রেস্তোরাঁ (QSR) আইসক্রিম চেন বাস্কিন-রবিনস, মুম্বাইয়ের আন্ধেরি অঞ্চলে তাদের ১০০০তম শাখার শুভ উদ্বোধন ঘোষণা করেছে। এই গুরুত্বপূর্ণ মাইলফলকটি ব্র্যান্ডটির তিন দশকের দীর্ঘ যাত্রায় ভারত এবং সার্ক অঞ্চলের গ্রাহকদের মন জয় করার নতুন অধ্যায়ের সূচনা করে।

“ভারতে এবং সার্ক অঞ্চলে বাস্কিন-রবিন্সের মাস্টার ফ্রাঞ্চাইজি গ্রাভিস ফুডসের জন্য জন্য এটি একটি আনন্দময় দিন,” মন্তব্য করেন গৌরভ ঘাই, গ্রাভিস গ্রুপের চেয়ারম্যান। “এই মাইলফলক আমাদের যৌথ মূল্যবোধ, গভীর প্রতিশ্রুতি ও কার্যকরীতা প্রতিফলিত করে।”

“ভারতে আমাদের ১,০০০তম আউটলেট উদ্বোধনের এই বিশেষ মুহূর্ত উদযাপন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত,” বলেন ইনস্পায়ার ব্র্যান্ডস-এর প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর (আন্তর্জাতিক) মাইকেল হ্যালি। “গ্রাভিস ফুডসকে ধন্যবাদ জানাই, যারা এই অঞ্চলে গত ৩০ বছরেরও বেশি সময় ধরে আমাদের শক্তিশালী ফ্র্যাঞ্চাইজি হিসেবে কাজ করছে। তাদের এবং ইনস্পায়ার ইন্টারন্যাশনাল টিমকে এই সাফল্যের জন্য অভিনন্দন জানাই। বাস্কিন-রবিনসের এই সাফল্য আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন, যেখানে আমরা ভারতীয় রুচির উপযোগী অসাধারণ এবং উদ্ভাবনী অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা কিউএসআর ক্ষেত্রে অন্যতম প্রধান হিসেবে গর্বিত এবং এই বাজারে আমাদের উপস্থিতি আরও বাড়ানোর জন্য আশাবাদী।”

Post a Comment

0 Comments