সোনি ইন্ডিয়া সিনেমাটিক অভিজ্ঞতার জন্য ব্রাভিয়া থিয়েটার ইউ (BRAVIA Theatre U) লঞ্চ করলো




ওয়েব ডেস্ক; ২৪শে সেপ্টেম্বর : সোনি ইন্ডিয়া অত্যন্ত প্রত্যাশিত ব্রাভিয়া থিয়েটার ইউ (BRAVIA Theatre U) লঞ্চ ঘোষণা করতে পেরে গর্বিত, একটি অত্যাধুনিক হোম এন্টারটেইনমেন্ট সলিউশন যা আপনার বসার ঘরে আরামদায়ক একটি দারুন সিনেমাটিক অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। নতুন ওয়্যারলেস নেকব্যান্ড স্পিকারটি দারুন সাউন্ড সরবরাহ করে যা আপনার কানকে ঘিরে থাকে খোলা বাতাসে কিন্তু ব্যক্তিগত শোনার জন্য।

ব্রাভিয়া থিয়েটার ইউ (BRAVIA Theatre U) পারিপার্শ্বিক পরিস্থিতি নিয়ে চিন্তা না করেই উচ্চ ভলিউমে একটি দারুন সিনেমার অভিজ্ঞতা প্রদান করে৷ একটি রোমাঞ্চকর ডলবি অ্যাটমোস অভিজ্ঞতা উপভোগ করুন এবং একটি সামঞ্জস্যপূর্ণ ব্রাভিয়া-এর সাথে ব্রাভিয়া থিয়েটার ইউ (BRAVIA Theatre U)-এর সমন্বয় করে মুভিগুলিকে অবিশ্বাস্যভাবে আপন করুন৷ সোনি-এর সামঞ্জস্যপূর্ণ ব্রাভিয়া টিভি ( BRAVIA TV) -এর সাথে পেয়ার করা হলে ৩৬০ স্পেশিয়াল সাউন্ড (360 Spatial Sound) শোনার জন্য আপনার নিজস্ব স্থানিক শব্দ ক্ষেত্র তৈরি করে।

এক্স-ব্যালেন্সড স্পিকার ইউনিট সিনেমা-গুণমানের অডিও সহ চলচ্চিত্র এবং নাটকগুলিকে উন্নত করে, তাই অভিনেতাদের দ্বারা উচ্চারিত প্রতিটি সাউন্ড স্পষ্ট এবং সুনির্দিষ্ট। স্পিকার অ্যাড ফাংশন ব্যবহার করে দুটি ব্রাভিয়া থিয়েটার ইউ স্পিকারকে একটি একক টিভি বা অন্যান্য ডিভাইসে যুক্ত করুন। ব্রাভিয়া থিয়েটার ইউ বর্ধিত মুভি দেখার সেশনের জন্য ব্যতিক্রমী আরামের সাথে ডিজাইন করা হয়েছে। আপনি যতই দেখছেন, গেমিং করছেন বা কাজ করছেন না কেন আপনার ঘাড় এবং কাঁধকে সুস্থ রাখতে সুরক্ষিত ফিট সহ একটি হালকা ওজনের ডিজাইন। কুশনযুক্ত উপকরণগুলি একটি আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করে, যেখানে সামঞ্জস্যযোগ্য বৈশিষ্ট্যগুলি বিভিন্ন মাথার আকারকে সলভ করে, সামগ্রিক গ্রহণযোগ্যতা বাড়ায়, এরগনোমিক বিল্ড একটি স্নিগ্ধ কিন্তু আরামদায়ক ফিট নিশ্চিত করে, ব্যবহারকারীদের অস্বস্তি ছাড়াই ঘন্টার পর ঘন্টা তাদের প্রিয় ফিল্মগুলিতে ডুবে থাকতে দেয়।

ব্রাভিয়া থিয়েটার ইউ-কে ব্রাভিয়া টিভির পরিপূরক করার জন্য ডিজাইন করা হয়েছে, যা একটি অতুলনীয় হোম বিনোদনের অভিজ্ঞতা প্রদান করে। ব্রাভিয়া টিভি -এর সাথে পেয়ার করা হলে, এটি ভিজ্যুয়াল এবং অডিও সিনার্জি বাড়ায়, প্রাণবন্ত ৪কে এইচডিআর ছবি এবং দারুন সাউন্ড প্রদান করে। এটি একটি ব্যতিক্রমী ১২-ঘন্টা ব্যাটারি লাইফ অফার করে, বর্ধিত মুভি ম্যারাথন বা গেমিং সেশন জুড়ে নিরবচ্ছিন্ন বিনোদন নিশ্চিত করে। উপরন্তু, কুইক চার্জ ফিচার মাত্র ১০ মিনিট চার্জের সাথে অতিরিক্ত এক ঘন্টা খেলার সময় দেয়। সুনির্দিষ্ট ভয়েস পিকআপ প্রযুক্তি ব্যবহার করে একটি এআই-ভিত্তিক শব্দ কমানোর অ্যালগরিদম বিভিন্ন পরিবেশে চমৎকার কল স্পষ্টতা প্রদান করে।

ব্রাভিয়া থিয়েটার ইউ-তে মাল্টিপয়েন্ট সংযোগ ব্যবহারকারীদের একই সাথে দুটি ডিভাইসের মধ্যে সংযোগ করতে এবং স্যুইচ করতে দেয় যারা তাদের হোম বিনোদন সেটআপে নমনীয়তা এবং দক্ষতার দাবি রাখে তাদের জন্য আদর্শ। ব্রাভিয়া থিয়েটার ইউ-এর IPX4 জল প্রতিরোধক এটিকে দৈনন্দিন ব্যবহারের জন্য আদর্শ করে তোলে, দুর্ঘটনাজনিত স্প্ল্যাশ এবং ছিটকে পড়ার বিরুদ্ধে স্থায়িত্ব নিশ্চিত করে। এই বৈশিষ্ট্যটি এর ব্যবহারিকতা বাড়ায়, ব্যবহারকারীদের দৈনন্দিন ঘটনা থেকে সম্ভাব্য ক্ষতির বিষয়ে চিন্তা না করে তাদের বিনোদন উপভোগ করতে দেয়। 

দাম এবং কবে থেকে পাওয়া যাবে: 

ব্রাভিয়া থিয়েটার ইউ ২৩ সেপ্টেম্বর ২০২৪ এর পর থেকে সমস্ত সোনি সেন্টার, সোনি অনুমোদিত ডিলার, ইকমার্স ওয়েবসাইট ( অ্যামাজন এবং ফ্লিপকার্ট) এবং প্রধান ইলেকট্রনিক স্টোরগুলিতে পাওয়া যাবে।

BRAVIA Theatre U 
(HT-AN7)
২৪,৯৯০/- টাকা 
 ২৩ সেপ্টেম্বর ২০২৪ থেকে

Post a Comment

0 Comments