এনএসই এবং পশ্চিমবঙ্গ সরকার- এসএমই আইপিও - র ওপর একটি ইন্টারেক্টিভ ওয়ার্কশপের আয়োজন করলো



ওয়েব ডেস্ক; ১ অক্টোবর : পশ্চিমবঙ্গ সরকার এবং ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ অফ ইন্ডিয়া লিমিটেড (এনএসই) ২৭শে সেপ্টেম্বর কলকাতায় "এসএমই আইপিও - প্রমিসিং এভিনিউ অফ ফান্ড রেইজিং ফর এসএমইস " -এর উপর একটি ইন্টারেক্টিভ কর্মশালার আয়োজন করলো। অনুষ্ঠানে পশ্চিমবঙ্গের এসএমই প্রোমোটারদের একটি নির্বাচিত গ্রুপ উপস্থিত ছিলেন।
 
 রাজেশ পান্ডে, আইএএস, প্রিন্সিপাল সেক্রেটারি, এমএসএমই অ্যান্ড টি ডিপার্টমেন্ট, পশ্চিমবঙ্গ সরকারের বলেন, “আজ ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের সাথে আমরা আমাদের রাজ্যের এমএসএমইকে উত্সাহিত ও সাপোর্ট করার জন্য একটি আকর্ষণীয় কর্মশালার আয়োজন করেছি এবং তাদের এনএসই ইমারজ প্ল্যাটফর্মে তালিকাভুক্তির সুযোগগুলি অনুসরণ করতে সক্ষম করেছি। ইভেন্টটি ফোকাস গ্রুপ অফ কোম্পানিগুলির অংশগ্রহণের ছিল , এবং অনেক প্রোমোটার পুঁজিবাজারের মাধ্যমে তহবিল সংগ্রহের সুযোগ খোঁজার সম্ভাবনা দেখিয়েছেন। এমএসএমই অ্যান্ড টি ডিপার্টমেন্ট এসএমইকে প্রয়োজনীয় সহায়তা প্রদান করবে।”

ডঃ হরিশ আহুজা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এনএসই বলেন, “আমরা পুঁজিবাজারের মাধ্যমে তহবিল অ্যাক্সেস করতে এসএমই সেক্টরকে সাপোর্ট করার জন্য বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে কাজ করছি। স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত করতে এবং ভারতের বৃদ্ধির গল্পকে উত্সাহিত করতে এই জাতীয় এসএমইগুলির জন্য এনএসই ইমারজ সক্ষমকারী হয়েছে। আজ, আমরা রাজ্যের এসএমই উদ্যোক্তাদের ফোকাস গ্রুপকে শিক্ষিত করার জন্য পশ্চিমবঙ্গ সরকারের সহায়তায় একটি সমৃদ্ধ অধিবেশন পরিচালনা করেছি।"

Post a Comment

0 Comments