ডাবর চ্যবনপ্রাশ সৌরভ গাঙ্গুলীর সাথে 'পুজো উইথ দাদা' ক্যাম্পেইন চালু করেছে





ওয়েব ডেস্ক; ১২ অক্টোবর : ডাবর চ্যবনপ্রাশ এই দুর্গা পূজা ভারতের প্রাক্তন অধিনায়ক এবং তারকা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সহযোগিতায় 'পুজো উইথ দাদা' প্রচারাভিযান চালু করেছে। যাতে আপনি আপনার প্রিয়জনকে ব্যক্তিগতকৃত শুভেচ্ছা পাঠাতে পারেন।

আপনি সৌরভ গাঙ্গুলীর স্টাইলে ব্যক্তিগতকৃত শুভেচ্ছার সাথে পুজো উদযাপন করতে পারেন। আপনার প্রিয়জনকে ব্যক্তিগতকৃত এআই ভিডিও বার্তা পাঠাতে, আপনি পুজো উইথ দাদা ডট কম ওয়েবসাইটে যেতে পারেন।

অমিত গর্গ মার্কেটিং হেড, হেলথ সাপ্লিমেন্টেস, ডাবর ইন্ডিয়া লিমিটেড বলেন, “প্রথমত, আমি সবাইকে দুর্গা পূজার শুভেচ্ছা জানাতে চাই। একটি উত্তেজনাপূর্ণ উপায়ে পুজো উদযাপন করতে, আমরা আমাদের নিজের দাদা সৌরভ গাঙ্গুলীর সাথে সহযোগিতায় 'পুজো উইথ দাদা' চালু করেছি, যিনি ডাবর চ্যবনপ্রাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। 'পুজো উইথ দাদা' আপনার প্রিয়জনকে দুর্গা পূজার শুভেচ্ছা পাঠানোর জন্য এটি প্রথম ধরনের এআই চালিত উদ্যোগ।"

অমিত গর্গ আরও যোগ করেন, “আমরা নিশ্চিত যে এই দুর্গা পূজাকে নিজেদের এবং তাদের প্রিয়জনদের জন্য আরও বিশেষ করে তুলতে পশ্চিমবঙ্গের মানুষ এআই ব্যবহার করে 'পুজো উইথ দাদা' উপভোগ করবেন। আমি সৌরভ গাঙ্গুলীকেও ধন্যবাদ জানাতে চাই একটি সুস্থ ও সুখী জীবন যাপনের জন্য একটি শক্তিশালী রোগ প্রতিরোধ ক্ষমতা বজায় রাখার গুরুত্ব সম্পর্কে তার চিন্তাভাবনার জন্য।"

Post a Comment

0 Comments