তনিশ্ক্ নিয়ে আসলো 'নব-রানী' কালেকশন; আধুনিক রানীদের জন্য রয়্যাল জুয়েলারি



 

ওয়েব ডেস্ক; ১৩ অক্টোবর : উৎসবের মরসুমে টাটা হাউসের থেকে ভারতের সবচেয়ে বড় জুয়েলারি ব্র্যান্ড তনিশ্ক্, তার নতুন উৎসবের মাস্টারপিস- দ্যা নব-রানী কালেকশন লঞ্চ করলো, যা আধুনিক সময়ের রাণীর প্রতি একটি উজ্জ্বল শ্রদ্ধার্ঘ্য। আজকের নারীদের সম্মান করে, কালেকশনটি আধুনিকতা এবং ক্লাসিক সৌন্দর্যের নিখুঁত ভারসাম্যকে তুলে ধরে, যা বিশেষ করে উৎসবের মরসুমে আলোকিত রাজকীয় চেতনা উদযাপন করার জন্য ডিজাইন করা হয়েছে।

রাজদরবার, দারুন প্রাসাদ এবং বহুতল ঐতিহ্যের জাঁকজমক দ্বারা অনুপ্রাণিত হয়ে, নব-রানী সমসাময়িক ফ্লেয়ারের সাথে জটিল হাতের কাজ কারিগরকে একত্রিত করে ঐতিহ্যবাহী গহনাকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছেন। কালেকশনটি অসাধারণ কারুকার্য যেমন বাধরুম সেটিং কাজর এবং আয়না ফিনিশ কাঁচের এনামেলের কাজ, এবং ওম্ব্রে প্রভাব সহ রঙিন কুন্দনের মতো উচ্চ-উজ্জ্বল কুন্দন এর মাধ্যমে সেরা কারুকার্য প্রদর্শন করে। এই সিগনেচার কৌশলগুলি আরও সূক্ষ্ম জালি নিদর্শন, কালজয়ী রাস রাভা এবং পারতাজ কৌশল এবং চকচকে চন্দক এবং কলগি মোটিফগুলির দ্বারা পরিপূরক, সবগুলি রাজকীয় এবং আধুনিক উভয় গহনা তৈরি করতে একসাথে হয়। ৩ডি লেজার-কাট পুঁতি এবং কাস্টেড স্ট্যাম্প দ্বারা উন্নত প্রতিটি টুকরো রাজকীয় ঐশ্বর্যের একটি অত্যাশ্চর্য প্রকাশ। স্টেটমেন্ট নেকওয়্যার হোক বা জটিলভাবে ডিজাইন করা কানের দুল, প্রতিটি টুকরো রাজকীয় গহনার সৌন্দর্য এবং কোমলতাকে তুলে ধরে, যা আধুনিক মহিলার জন্য পুরোপুরি উপযোগী।

 

এই কালেকশনটি নিছক সাজ-সজ্জার বাইরে গিয়ে - এটি সেই রাজকীয় সারমর্ম উদযাপনের বিষয়ে যা প্রতিটি মহিলা তার মধ্যে বহন করে। যদিও তিনি সবসময় একজন রাণীর ব্যক্তিত্বকে প্রতিদিন মূর্ত নাও করতে পারেন, দিওয়ালিতে যখন তার অভ্যন্তরীণ রয়্যালটি ছড়িয়ে পড়ে, কারণ তিনি নব-রানী যে উষ্ণতা, কোমলতা এবং নিরন্তর সৌন্দর্যকে আপন করুন। এটি তার শক্তি, ভদ্রতা এবং এই বিশেষ মুহুর্তগুলিতে যে আভা প্রকাশ করে তার প্রতি শ্রদ্ধা।

 
কালেকশনটি সম্পর্কে বলতে গিয়ে, টাইটান কোম্পানি লিমিটেডের চিফ ডিজাইন অফিসার রেবতী কান্ত বলেন, “আমরা নব-রানী কালেকশনটি উপস্থাপন করতে পেরে অত্যন্ত গর্বিত, যা রাজকীয় ঐতিহ্য দ্বারা অনুপ্রাণিত জটিল কারুকার্যের একটি চমৎকার প্রতিফলন। প্রতিটি টুকরো খুব যত্ন সহকারে তৈরি করা হয়েছে, যা আমাদের কারিগরদের ব্যতিক্রমী দক্ষতা এবং ঐতিহ্যগত কৌশলগুলিকে আধুনিক ডিজাইনে রূপান্তরিত করার ক্ষমতা প্রদর্শন করে। এই কালেকশনের প্রতিটি নকশা শক্তি এবং সৌন্দর্যের গল্প বলে — আধুনিক নারীদের প্রতি শ্রদ্ধা যারা আত্মবিশ্বাস এবং সফলতার সাথে তাদের জীবন পরিচালনা করে। তনিশ্ক্-এ, আমরা এই গহনাগুলিকে রাজকীয় দরবারের পুরনো বিশ্বের আকর্ষণকে সমসাময়িক সংবেদনশীলতার সাথে একীভূত করার জন্য ডিজাইন করেছি, এমন টুকরো তৈরি করেছি যা আজকের রানীদের সাথে গভীরভাবে অনুরণিত হয়। নব-রানী শুধু গহনা নয়-এটি একজন নারীর ভেতরের সৌন্দর্যের উদযাপন, তার উৎসবের মুহূর্তগুলোকে চিরস্থায়ী স্মৃতিতে রূপান্তরিত করে।"

Post a Comment

0 Comments