ম্যারিকো সাফোলা ওটস নতুন টিভিসি লঞ্চ করেছে, একটি সুস্বাদু এবং বহুমুখী উপাদান হিসাবে ওটসকে নতুন করে সংজ্ঞায়িত করেছে




ওয়েব ডেস্ক; ১৪ই অক্টোবর : ম্যারিকো, সাফোলা ওটস-এর হাউস থেকে,  নতুন টিভিসি-এর সাথে তার সাম্প্রতিক প্রচারাভিযান ঘোষণা করতে পেরে উত্তেজিত যেটি ঐতিহ্যবাহী পোরিজ ছাপিয়ে ওটসের বহুমুখিতা এবং সুস্বাদুতা প্রদর্শন করে। বিজ্ঞাপনগুলি, এই ধারণা চারপাশে কেন্দ্রীভূত যে ওটস স্বাস্থ্যকর কিন্তু প্রায়শই নীরস এবং পোরিজের মধ্যে সীমাবদ্ধ বলে মনে করা হয়, সাফোলা ওটসের নরম দানাগুলি কীভাবে দৈনন্দিন খাবারের স্বাদকে উন্নত করতে পারে এবং তাদের ‘সুপার-ডুপার টেস্টি’ করে তুলতে পারে তা তুলে ধরে এই ধারণাটিকে চ্যালেঞ্জ করে৷

মুলেন লিন্টাসের ধারণাকৃত, এই দুটি নতুন বিজ্ঞাপন চলচ্চিত্র, দুটি প্রাসঙ্গিক গল্প প্রদর্শন করে। প্রথমটিতে এমন একজন স্বামীকে দেখান হয়েছে যিনি শুরুতে এক বাটি প্লেন ওটস নিয়ে উৎসাহী নন। তার স্ত্রী তাকে এটি খেতে উৎসাহিত করেন, তাকে আশ্বাস দেন যে এটি বিশেষ। ওটসের স্বাদ নেওয়ার পরে, তিনি এর ক্রিমিভাব দেখে আনন্দদায়কভাবে বিস্মিত হন। 

দ্বিতীয় টিভিসিতে খাবারের সময় মা ও মেয়েকে দেখানো হয়েছে। মেয়েকে পরিবেশিত চিল্লা নিয়ে সে দ্বিধাগ্রস্ত। মা তাকে এটি চেখে দেখতে অনুরোধ করেন এবং চিল্লার নরমভাব মেয়েকে আনন্দিত করে।
  
উভয় টিভিসি তখন মূল উপাদানটি প্রকাশ করে: ওটস। শুধু যে কোনো ওটস নয়, ভারতের নং #1 - সাফোলা ওটস। চলচ্চিত্রগুলি সাফোলা ওটসের অনন্য নরম শস্যের উপর জোর দেয়, যা শুধুমাত্র একটি ক্রিমি টেক্সচার তৈরি করে না বরং যেকোনো দৈনন্দিন খাবারে সাথে সহজেই মিশে যায়, এর স্বাদকে আরও বাড়িয়ে তোলে। এইভাবে, রেসিপিগুলির পরিসর অবিশ্বাস্যভাবে বহুমুখী হয়ে উঠছে।

প্রচারাভিযান সম্পর্কে বলতে গিয়ে, বৈভব ভানচাওয়াত, চিফ অপারেটিং অফিসার - ইন্ডিয়া অ্যান্ড ফুডস বিজনেস (ম্যারিকো লিমিটেড), বলেন, ‘আমাদের লক্ষ্য লোকেরা কীভাবে ওটসকে উপলব্ধি করে তা রূপান্তরিত করা, তাদের অবিশ্বাস্য বহুমুখিতা এবং ঐতিহ্যবাহী ব্রেকফাস্ট পোরিজের বাইরে বিস্তৃত খাবারকে উন্নত করার ক্ষমতা প্রদর্শন করা। আমাদের ওটসের রহস্য আমাদের অনন্য নরম শস্যের মধ্যে নিহিত রয়েছে, যা রান্না করার সময় একটি ক্রিমি টেক্সচার তৈরি করে এবং দৈনন্দিন রেসিপিগুলিতে নির্বিঘ্নে মিশ্রিত হয়, সত্যিকারের আনন্দদায়ক অভিজ্ঞতার জন্য স্বাদ এবং টেক্সচার উভয়ই বৃদ্ধি করে। ভারতের #1 ওটস ব্র্যান্ড হিসাবে, আমরা লোকেদেরকে শুধু পোরিজ ছাড়াও সাফোলা ওটসের অফুরন্ত সম্ভাবনাগুলি অন্বেষণ করতে অনুপ্রাণিত করতে চাই।” 

“এমন অনেক ‘দৈনন্দিন’ খাবার রয়েছে যা কেউ চেখে দেখে না। সাদামাটা জীবনকে বিস্ময়কর করে তোলা, সাফোলা ওটসের আনন্দদায়ক ব্র্যান্ডের উদ্দেশ্য। কারণ এই ওটগুলির একটি গোপন, আশ্চর্যজনক দিক রয়েছে – এটা সত্য যে তারা প্রায় যে কোনও খাবর প্রস্তুতিতে যথাযথভাবে এবং দুর্দান্তভাবে মিশে যায়। আমাদের প্রচারাভিযানটি ভক্ষণকারীর কঠোর-তপ্ত নিন্দাবাদকে গ্রহণ করে এবং দেখায় যে কীভাবে একই থালা প্রথমবার গ্রহণের পরে একটি নতুন সহজাত প্রতিক্রিয়া জাগিয়ে তোলে। কারণ যদিও আমাদের চোখ দ্রুত বিচার করতে পারে, আমাদের স্বাদ কোরকগুলিও পার্থক্যটি জানতে সমানভাবে দ্রুত হবে” বলেন রাম কোবেইন, চিফ ক্রিয়েটিভ অফিসার – মুলেন লিন্টাস।

Post a Comment

0 Comments