টাইটান রাগার ওয়ান অফ আ কাইন্ড 'মেমোয়ার্স' কালেকশনের সাথে নস্টালজিয়াকে পুনরায় তুলে ধরলো




ওয়েব ডেস্ক; ২ অক্টোবর : টাইটান রাগা, তার নতুন কালেকশন 'মেমোয়ার্স' লঞ্চ করে এই উৎসবের মরসুম উদযাপন করছে। নস্টালজিয়ার জাদু থেকে অনুপ্রাণিত, স্মৃতিগুলি একটি সুন্দর কারুকার্য কালেকশনের মাধ্যমে শৈশবের সারমর্মে হারিয়ে যাওয়া জীবন্ত মুহূর্তগুলি নিয়ে আসে। পাঁচটি দারুন ডিজাইনের অনুপ্রেরণা নিয়ে, প্রতিটি টাইমপিস দারুন স্টাইলের আকার, সূক্ষ্ম নিদর্শন এবং প্যাস্টেল রঙ মিশ্রিত করে এমন একটি যুগ স্মরণ করিয়ে দেয় যেন একটি আধুনিক ফ্যাশন রানওয়েতে স্মৃতির ভেতরে ডুব দেওয়া।

কালেকশন লঞ্চ করার সময়, টাইটান ওয়াচেসের মার্কেটিং হেড অপর্ণা রবি বলেন, "উৎসবের মরসুম আসার সাথে সাথে আমরা আমাদের অনন্য কালেকশনের মোড়ক উন্মোচনের ঐতিহ্যকে অব্যাহত রাখতে উত্তেজিত। রাগা স্মৃতির সাথে, আমরা একটি কালেকশন তৈরি করছি, যেটি ফ্যাশন-ফরোয়ার্ড স্টেটমেন্টে সংবেদনশীল প্রতিফলন ঘটায়। আমরা বিশ্বাস করি যে এটা শুধু ঘড়ি পরা নয়। আপনি যেখানেই যান এটি আপনার গল্পের একটি অংশ বহন করার বিষয়। এই কালেকশনটি এমন ঘড়ি তৈরীর প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রকাশ করে, যা একদিকে আবেগময়, অন্যদিকে ফ্যাশন অনুযায়ী আধুনিক। এটি মহিলাদের ঘড়ির জগতে রাগাকে একটি ট্রেনসেটার হিসাবে প্রতিষ্ঠিত করে। 
কালেকশনের স্টারটি হল একটি অভিনব ক্যাপসুল-আকৃতির ডায়াল যা দুপাশে ঝকঝকে স্ফটিক দ্বারা অলংকৃত, যা নস্টালজিয়া, উদযাপন এবং ঐশ্বর্যের একটি সুরেলা মেলবন্ধন তৈরি করে। যথোপযুক্তভাবে 'ক্রিস্টাল ক্যাপসুল' বলা হয়, চমৎকার অংশটি একটি জালের স্ট্র্যাপ এবং একটি আইকনিক ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করার জন্য পাথরের বিশদ বিবরণ দিয়ে জড়ানো একটি রিং সহ আসে।

''পিনহুইল ড্রিমস'-এর সাথে মেমরির গলি দিয়ে হাঁটুন, এমন একটি টাইমপিস যা আপনাকে শৈশবের দিনগুলির আনন্দে নিয়ে যাবে, যখন সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি বাতাসের প্রতিটি ঝাপটায় পিনহুইল মুভের দিকে অবিরাম তাকিয়ে থাকে। ঘড়িটির কেন্দ্র ভাগে একটি চলমান পিনহুইল রয়েছে যা প্যাস্টেল এবং ঝলমলে রঙের মধ্যে পরিবর্তিত হয় এবং আপনার কব্জির নড়াচড়ার সাথে চলতে থাকে। এটি সময়ের বুকে একটি স্টাইলিশ ছাপ রেখে যায়।
শৈশবকালে আপনি যখন চুপিসারে আপনার ভাইবোনের দৃষ্টি থেকে দূরে একটি টফি খুলে ফেলার চেষ্টা করতেন, সেই সমস্ত মুহূর্তগুলোকে মনে করুন। 

 'টফি টুইস্ট'-এ সুন্দরভাবে পাকানো স্ট্র্যাপ রয়েছে যা একটি টফির মোড়কের সাথে মিল খায় , এই ঘড়ির কেন্দ্রতে একটি ডায়াল থাকে, যা মৃদু রঙে আবদ্ধ টফির মূল অংশের সারমর্মকে তুলে ধরে । টাইমপিস একটি নস্টালজিকের সাথে আপনার কবজিকে জুড়ে থাকে, সবচেয়ে ফ্যাশনেবল উপায়ে দারুন সৌন্দর্যের প্রতীক। 
'ক্যান্ডি স্যুইর্লস' আপনার প্রিয় মিষ্টির প্রথম কামড়ের স্মৃতিতে আপনার বিশ্বকে উজ্জ্বল করে। এর মাদার অফ পার্ল ডায়ালের মধ্যে ঘূর্ণন, আর বিশেষভাবে ডিজাইন করা মেশ স্ট্রাপগুলিতে রয়েছে চকোলেট, আইসক্রিম কোন এবং পপসিকলেসের মত চমৎকার ক্যারেক্টার; যা আপনার ভেতরের শিশুর সাথে আনন্দদায়কভাবে পুনরায় সংযোগ স্থাপন করার জন্য একটি স্ট্যান্ডআউট কথোপকথনের অংশ।  
মাদার অফ পার্ল ডায়াল, রঙের গ্রেডিয়েন্ট এবং অনন্য ধাতব স্ট্র্যাপের সাথে ‘লেডিবাগ হুইসপারস’ শৈশবের ভাব এবং আবিষ্কারের বিস্ময়কে প্রতিধ্বনিত করে। লেডিবাগ পেনডেন্টটি এই সাজে একটি আকর্ষণ যোগ করে - এটি জীবনের সহজ আনন্দের উপর একটি খেলার ছোঁয়া, কিন্তু স্টাইলিশ।

'মেমোয়ার্স'-এর মাধ্যমে, রাগা নস্টালজিয়া এবং পরিপূর্ণতার একটি গল্প বুনেছে, প্রতিটি ঘড়িকে একটি বিবৃতিতে রূপান্তরিত করেছে। নিজের করে রাখার মতো মনোমুগ্ধকর- দুল, আংটি এবং সিরামিক ব্রেসলেট কালেকশনের বহুমুখিতাকে উন্নত করে, আপনার ব্যক্তিগত শৈলীর ক্যানভাস হয়ে ওঠে।
টাইটান ওয়াচেসের ডিজাইনের প্রধান মহেন্দ্র চৌহান কালেকশনের বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করে বলেন , "সাম্প্রতিক বছরগুলিতে, নস্টালজিয়া ফ্যাশন জগতে একটি শক্তিশালী অনুপ্রেরণা হিসাবে আবির্ভূত হয়েছে, যেখানে ভিনটেজ নান্দনিকতা এবং রেট্রো-অনুপ্রাণিত ডিজাইনগুলি রানওয়ে এবং স্ট্রিট স্টাইলে একইভাবে আধিপত্য বিস্তার করেছে৷ টাইটানের 'মেমোয়ার্স' কালেকশন এই ট্রেন্ডের সঙ্গে মিল রেখে তৈরি হয়েছে, যা শুধু গহনা নয়, বরং ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে কাজ করে, যা প্রিয় স্মৃতিগুলোর সাথে আধুনিক স্টাইলকে সংযুক্ত করে। চলমান পিনহুইল থেকে শুরু করে খেলার মতো আকর্ষণীয় চার্ম - প্রতিটি বিস্তারিত আমাদের চিরকালীন টুকরো তৈরি করার প্রতি আমাদের প্রতিশ্রুতির সাক্ষ্য দেয়, যা হৃদয়ের সাথে সম্পৃক্ত। মেমোয়ার্স - এর মাধ্যমে আমরা পরিধানযোগ্য গল্প তৈরি করতে চেয়েছি, যা আপনাকে যেখানে যাবেন, সেখানেই ফ্যাশনেবল স্টাইলের সাথে প্রিয় স্মৃতিগুলো বহন করার সুযোগ দেয়।"    

৬,৩৯৫ টাকা থেকে ২৩,৯৯৫ টাকা দামের মধ্যে,'মেমোয়ার্স কালেকশনে ১৩টি এসকেইউ-এর সাথে চমৎকার অ্যাক্সেসরিজ উন্নত করা হয়েছে। titan.co.in অথবা নিকটতম টাইটান স্টোরে কালেকশনটি আবিষ্কার করুন এবং নিজেকে নস্টালজিক আকর্ষণ এবং সমসাময়িক শুদ্ধতার মিশ্রণে ডুবিয়ে দিন।

Post a Comment

0 Comments