প্যারাগন তার সর্বশেষ প্রচারাভিযান "পুজো মানে চনমনে মন, চলা মানে-ই প্যারাগন" এর মাধ্যমে দুর্গা পুজো উদযাপন করছে



ওয়েব ডেস্ক; ৮ অক্টোবর : প্যারাগন, প্রচারাভিযান "পুজো মানে চনমনে মন, চলা মানে-ই প্যারাগন" উন্মোচন করেছে। এই থিম ভিত্তিক প্রচারাভিযানটি বাঙালির হৃদয়ে দুর্গাপূজা উপলক্ষে যে আবেগ এবং প্রত্যাশা জাগিয়ে তোলে তা জাগ্রত করার একটি প্রচেষ্টা। প্রচারকর্ম একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে, প্যারাগন উপভোক্তাদেরকে প্যারাগনের জুতো পরে পরম স্বাচ্ছন্দ্যে উৎসব উপভোগ করার আহ্বান জানায়।

সমন্বিত প্রচারাভিযান প্রিন্ট, আউটডোর, রেডিও এবং ডিজিটাল প্ল্যাটফর্মের আদর্শ মিশ্রণ ব্যবহার করে ঐতিহ্যবাহী এবং নতুন মিডিয়ার শক্তিকে একত্রিত করে একটি সমন্বয়বাদী পদ্ধতির ব্যবহার করেছে।

প্রচারকার্যের মধ্যে বিষয়ভিত্তিক বিজ্ঞাপন, উৎসবের প্রতিটি দিনের জন্য সুচিন্তিতভাবে সাজানো পূজার শুভেচ্ছা, সেলিব্রিটিদের অনুমোদন, বিভিন্ন মাধ্যমে বিনামূল্যে পূজার পাস বিতরণ এবং ফেস্টিভ ফুটওয়্যার কালেকশনের প্রচার কে একটি শক্তিশালী ডিজিটাল এবং ঐতিহ্যবাহী মিডিয়া কৌশলের সাথে একত্রিত করা হয়েছে।  

প্যারাগনের অবস্থান, "জেদ, এগিয়ে চলার" মানুষের অটুট চেতনা এবং অক্লান্ত পরিশ্রমকে প্রতিফলিত করে, বিশেষ করে দুর্গা পূজার প্রাণবন্ত উদযাপনের সময়। আমাদের সৃজনশীল অংশীদার, টরমেরিক, প্যারাগনকে সংজ্ঞায়িত করে এমন অধ্যবসায়ের সারাংশের সাথে নির্বিঘ্নে উৎসবের উন্মাদনা মিশ্রিত করে এই প্রচারাভিযানটিকে প্রাণবন্ত করেছে।

বিশিষ্ট সেলিব্রিটি সোহিনী সরকার, মীর আফসার আলি এবং অম্বরীশ ভট্টাচার্য, আকর্ষণীয় ভিডিওগুলিতে রয়েছেন। এবং প্রিন্ট, আউটডোর এবং রেডিও চ্যানেলের পাশাপাশি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার্স ব্যাপকভাবে পৌঁছানো নিশ্চিত করেছে। পুরো প্রচারকর্ম সমাপ্তি হয় প্যারাগনকে তাদের যাত্রায় অবিচল সঙ্গী হিসেবে থাকার তাৎপর্যের উপর জোর দিয়ে, ব্র্যান্ডের নতুন ফেস্টিভ পুজো কালেকশন কে দৃশ্যত তুলে ধরে। প্যারাগন ডিজিটাল এবং রেডিও চ্যানেলে ‘দুর্গা পূজা কুইজ’ -এর মাধ্যমে দর্শকদের আকৃষ্ট করছে, যেখানে বিজয়ীদের কলকাতার ৯৮টি বিখ্যাত প্যান্ডেলের জন্য ১০০টি বিনামূল্যে পূজা পাস দেওয়া হবে, যার ফলে মানুষ প্রাণভরে উৎসব পালনের সুযোগ পাবে।

শচীন জোসেফ, প্যারাগন ফুটওয়্যারের মার্কেটিং এবং আইটি-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট,বলেন, এই উৎসব প্রচারকর্ম তাদের উদযাপন করে যারা সুখের সাধনায় এগিয়ে চলেছে। প্যারাগন-এ, আমাদের লক্ষ্য হল আপনার বিশ্বস্ত অংশীদার হওয়া, আপনাকে পথের প্রতিটি ধাপে আরাম প্রদান করা। এই মরসুমে আমরা আশা করি যে আপনি আপনার স্বপ্নের দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে আমরা আপনার উদযাপনে আনন্দের ছোঁয়া যোগ করতে পারব।“

টরমেরিকের সিইও রাহুল গুহ বলেন, “এই প্রচারকর্ম মাধ্যমে, আমাদের প্রচেষ্টা ছিল পশ্চিমবঙ্গের মানুষের সাথে একটি আবেগপূর্ণ সংযোগ তৈরি করে এবং তাদের উদযাপনের অংশ হওয়ার মাধ্যমে দুর্গাপুজোর সময় দর্শকদের চেতনা বোঝার এবং অনুরণিত করার।"

Post a Comment

0 Comments