টিটিকে প্রেস্টিজ শুভোৎসব - একটি বিশেষ উৎসবের অফার ঘোষণা করেছে, যা বাড়ির রান্নাকে উন্নত করে




ওয়েব ডেস্ক; কলকাতা, ৪ অক্টোবর : উৎসবের মরসুম উদযাপনের জন্য, টিটিকে প্রেস্টিজ “শুভোৎসব ফেস্টিভ অফার ২০২৪” চালু করেছে, একটি বিশেষ প্রচারাভিযান ১৫ই নভেম্বর পর্যন্ত চলবে। প্রেস্টিজ পণ্য কেনার সময় গ্রাহকরা উল্লেখযোগ্য ছাড় উপভোগ করতে পারেন এবং বিনামূল্যে উপহার পেতে পারেন।

এই প্রচারাভিযানে অভূতপূর্ব অফার এবং যথেষ্ট ছাড়ের পাশাপাশি তাদের আবেদন বাড়ানোর জন্য অতিরিক্ত প্রশংসামূলক উপহার রয়েছে। এই উৎসবের সময়ে প্রেস্টিজ পণ্য উপভোগ করার সময় ক্রেতারা অর্থ সাশ্রয় করতে পারেন।

টিটিকে প্রেস্টিজ লিমিটেডের চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার অনিল গুরনানি বলেন, “টিটিকে প্রেস্টিজে, আমরা লক্ষ্য করেছি যে উদ্ভাবনী পণ্য সরবরাহকারী ব্র্যান্ডগুলি অনুগত গ্রাহকদের কাছে অত্যন্ত মূল্যবান। আমাদের লক্ষ্য হল সর্বাধিক উদ্ভাবনী এবং বৈশিষ্ট্য-সমৃদ্ধ পণ্যগুলিকে ব্যতিক্রমী মূল্যে ভারতীয় পরিবারের কাছে পৌঁছে দেওয়া। শুভোৎসব আমাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের সুবিধা এবং ছাড় উপস্থাপন করে। আমরা সামনে একটি সফল মরসুমের প্রত্যাশা করছি এবং আমাদের মূল্যবান গ্রাহকরা এই লোভনীয় অফারগুলির সুবিধা নিতে আগ্রহী হবেন।”

শুভোৎসব ২০২৪-এর জন্য স্বতন্ত্র অফার এবং ছাড়: এই বছরের শুভোৎসব অফারগুলি গত বছরের তুলনায় আরও বেশি আনন্দদায়ক এবং উত্তেজনাপূর্ণ, টিটিকে প্রেস্টিজ তাদের সমস্ত পণ্য বিভাগে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে।

গ্রাহকরা ৩-লেয়ার মেটাল বডি (এসএস, অ্যালুমিনিয়াম, এসএস) সহ উদ্ভাবনী স্পিলেজ কন্ট্রোল স্বচ্ছ ট্রাই-প্লাই ৩এল প্রেসার কুকার যোগ করে এই মরসুমে তাদের রান্নাঘরকে আপগ্রেড করতে পারেন, যা বিনামূল্যে ১৫৫০ টাকার একটি ডুরস্টোন ওমনি তাওয়া ২৭ সেমির সাথে আসে।

রান্নার পর চুলা পরিষ্কার করার প্রক্রিয়া সহজ করতে, ঝামেলা-মুক্ত পরিষ্কারের জন্য উত্তোলনযোগ্য বার্নার সহ ১১,২৯৫ টাকা মূল্যের টিটিকে প্রেস্টিজ-এর স্বচ্ছ নিও ৩ বার্নার গ্যাস স্টোভ হল সেরা ক্রয়। শুভোৎসবের জন্য, এই পণ্যটি সাথে অত্যাবশকীয় ২,৫২৫ টাকা মূল্যের জনপ্রিয় নক্ষত্র এসেনশিয়াল স্বচ্ছ ৩এল প্রেসার কুকার এবং ৪,৩৯৫ টাকা মূল্যের স্বচ্ছ গ্রানাইট নন-স্টিক কুকওয়্যার ৩-পিসের সেট বিনামূল্যে রয়েছে।

গ্রাহকরা এন্ডুরা প্রো মিক্সার গ্রাইন্ডার-এর ১৪টি বিভিন্ন কার্যকারিতা এবং শক্তিশালী ১০০০ ওয়াট মোটর সহ একটি আকর্ষণীয় অফার পেতে পারেন যা শুধুমাত্র উৎসবের সময় ২৫ শতাংশ ছাড়ে এর সাথে পাওয়া যায়, তারা ১,৭৯৫ টাকার জনপ্রিয় স্যান্ডউইচ মেকার বিনামূল্যে পেতে পারেন৷

স্বয়ংক্রিয় ধোঁয়া ও গ্যাস লিক সনাক্তকরণের জন্য সেফসেন্স প্রযুক্তি সহ ৯০০ মিমির জনপ্রিয় অস্কার সেফসেন্স চিমনি বিনামূল্যে ইনস্টলেশন এবং একটি কিট সহ ২৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা ১৭,৪৯৫ টাকা মূল্যের একটি বিনামূল্যের স্বচ্ছ এফিসিয়া হোব ৩-বার্নার পাওয়ার অধিকারী৷

Post a Comment

0 Comments