ইজিকেয়ার, সরাসরি বিক্রেতাদের জন্য দরজা খুলেছে, ভারত জুড়ে নতুন আয় এবং বৃদ্ধির সুযোগ তৈরি করেছে




ওয়েব ডেস্ক; ১৬ অক্টোবর : উদ্যোক্তাদের ক্ষমতায়নের দিকে একটি উল্লেখযোগ্য অগ্রগতিতে, ইজিকেয়ার তার সরাসরি বিক্রির মডেল সম্প্রসারিত করে উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তা এবং ব্যক্তিদের জন্য দরজা খুলে দিচ্ছে। এই উদ্যোগের লক্ষ্য হল উচ্চাকাঙ্ক্ষী ব্যক্তিদের একটি অ্যাক্সেসযোগ্য প্ল্যাটফর্ম প্রদান করা যাতে আয়ের একটি অতিরিক্ত উৎস থেকে উপার্জন করা যায়, একটি টেকসই জীবিকা নির্মান করা যায় এবং মূল্যবান উদ্যোক্তা অভিজ্ঞতা অর্জন করা যায়। ইজিকেয়ার দ্রুত বিক্রয়ের ক্ষেত্রে একটি মূল খেলোয়াড় হিসাবে আবির্ভূত হয়েছে, উচ্চ মানের পণ্য সরবরাহ করে এবং এর সরাসরি বিক্রেতা সম্প্রদায়কে শক্তিশালী সমর্থন প্রদান করে।

ইজিকেয়ারের যাত্রা 'মেক ইন ইন্ডিয়া' উদ্যোগকে সমর্থন করার মধ্যে গভীরভাবে নিহিত। এর সরাসরি-বিক্রয় মডেলটি অন্তর্ভুক্তিমূলক এবং সহজবোধ্য হওয়ার জন্য তৈরি করা হয়েছে, এটি উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের জন্য তাদের আয়ের পরিপূরক করার জন্য একটি আদর্শ সুযোগ করে তুলেছে। এটি একজন ছাত্র, গৃহিনী, পেশাদার, বা একজন উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তা হোন, আর্থিক স্বাধীনতার পথ ইজকেয়ারের সাথে মাত্র এক ধাপ দূরে। ব্র্যান্ডের বিভিন্ন পণ্যের পরিসর, যার মধ্যে রয়েছে ইজিকেয়ার ওমেন এসেনশিয়াল, ইজিকেয়ার হোম এসেনশিয়াল, ইজিকেয়ার হেলথ এসেনশিয়াল, ইজিকেয়ার ডেইলি এসেনশিয়াল, সচদেবা লাইফ সাইন্স, ক্রেমলিন কসমেটিকস, সরোমিটো এবং আরও অনেক কিছু, যা সরাসরি বিক্রেতাদের বিভিন্ন চাহিদা এবং পছন্দগুলি পূরণ করতে সক্ষম করে।

সামাজিক বাণিজ্য, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, প্রযুক্তি এবং গ্রাহক পরিষেবায় ইজকেয়ারের দক্ষতা গ্যারান্টি দেয় যে এর সরাসরি বিক্রেতারা তাদের সাফল্যের যাত্রায় সুসজ্জিত এবং সমর্থিত। ভারত জুড়ে বিশ্ব-মানের উত্পাদন সুবিধাগুলির সাথে কোম্পানির সহযোগিতা নিশ্চিত করে যে বিক্রেতাদের নির্ভরযোগ্য সরবরাহ এবং গ্রাহক পরিষেবা ক্রিয়াকলাপ দ্বারা সমর্থিত শীর্ষ-মানের পণ্যগুলিতে অ্যাক্সেস রয়েছে।

ডঃ ইদ্রিস লোয়া – এসেল গ্রুপের চিফ টেকনোলজি ইনোভেশন অফিসার বলেন, “আমরা একটি সরাসরি বিক্রয় বাণিজ্য প্ল্যাটফর্ম তৈরি করার একটি মিশনে রয়েছি যা ব্যক্তিদের তাদের সম্ভাবনা উপলব্ধি করার জন্য একটি সোপান হিসেবে কাজ করে। ইজিকেয়ার শুধুমাত্র পণ্য বিক্রি সম্পর্কে নয়; এটি মানুষকে তাদের জীবন পরিবর্তন করতে ক্ষমতায়ন করার বিষয়ে। আমাদের সরাসরি বিক্রির মডেলটি ব্যক্তিদের জন্য একটি স্থির আয়, আর্থিক স্বাধীনতা অর্জন এবং একটি সমৃদ্ধ ব্যবসা ইকোসিস্টেমের অংশ হওয়ার জন্য একটি দুর্দান্ত সুযোগ দেয়।"

বিশাল শ্রীবাস্তব – ডিরেক্টর এবং ইজিকেয়ারের ব্যবসায়িক প্রধান যোগ করেছেন, “ইজিকেয়ারে, আমাদের লক্ষ্য হল উদ্যোক্তাদের একটি সমৃদ্ধ সম্প্রদায় গড়ে তোলা যারা সাফল্যের নতুন স্তর অর্জন করতে সক্ষম। আমরা একটি স্বচ্ছ, সহায়ক, এবং বৃদ্ধি-কেন্দ্রিক পরিবেশ গড়ে তোলার জন্য নিবেদিত যেখানে আমাদের প্রত্যক্ষ বিক্রেতারা ভারতে ক্রমবর্ধমান প্রত্যক্ষ বিক্রয় বাজারে দক্ষতা অর্জন করতে পারে। আমরা আমাদের প্রত্যক্ষ বিক্রেতাদের জন্য ব্যতিক্রমী বৃদ্ধির সুযোগ অফার করি যখন আমাদের অনন্য পণ্য পরিসরের সাথে গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করে, যা উন্নত স্বাস্থ্য, একটি উন্নত জীবনধারা এবং উন্নত জীবনযাত্রার উপর জোর দেয়। প্রিমিয়াম পণ্যগুলিতে অ্যাক্সেস প্রদান করে এবং উন্নত প্রযুক্তির ব্যবহার করে, আমরা অসংখ্য মানুষের জীবনে স্থায়ী প্রভাব ফেলতে প্রতিশ্রুতিবদ্ধ।“

Post a Comment

0 Comments