ইনব্রু বেভারেজের নতুন গ্রীন লেবেল ব্র্যান্ডের সমৃদ্ধ ঐতিহ্য পুনরুজ্জীবিত



ডিজিটাল ডেস্ক; ৫ অক্টোবর : ইনব্রু বেভারেজ প্রাইভেট লিমিটেড গর্বের সঙ্গে নতুন ও পরিশোধিত গ্রীন লেবেল ব্যারেল স্পেশাল হুইস্কির লঞ্চ ঘোষণা করেছে। এই নতুন উন্নত সংস্করণ ১৯৯৪ সালের গ্রীন লেবেলকে পুনরুজ্জীবিত করে এবং স্পিরিটস সেগমেন্টে একটি নতুন ও সুশোভিত অনুভূতি আনে। ‘ডায়মন্ড কাট ওয়ালি বোতল’ এর সঙ্গে পরিচিত গ্রীন লেবেল ব্র্যান্ড দীর্ঘদিন ধরে ক্লাসিক কারিগরি ও চিরন্তন আবেদন এর প্রতীক হিসেবে প্রতিষ্ঠিত। ইনব্রু বেভারেজ গ্রীন লেবেলের ঐতিহ্য উদযাপন ও স্মৃতিচারণের সাথে যুক্ত থাকতে প্রতিশ্রুতিবদ্ধ। এটি নতুন স্তরে উন্নীত করতে, ইনব্রু বেভারেজেস প্রাইভেট লিমিটেড আধুনিক রুচির জন্য গ্রীন লেবেলকে যত্নসহকারে পুনঃকল্পনা করেছে।

গ্রীন লেবেল ব্যারেল স্পেশাল হুইস্কির চমৎকার নতুন বোতল ডিজাইন এর উচ্চমানের সাথে সঙ্গতিপূর্ণ। প্যাকেজিংয়ের সূক্ষ্ম সোনালী রেল, সোনালী ও সবুজ রঙের সংমিশ্রণ যা শ্রেষ্ঠত্ব, বিরলতা ও পবিত্রতার প্রতিনিধিত্ব করে, প্রতি পানীয়ের সাথে নতুন অনুসন্ধান প্রকাশ করে। এই আকর্ষণীয় নতুন প্যাকেজিং হুইস্কির পরিশীলিত বৈশিষ্ট্যকে তুলে ধরে এবং এর আবেদন বাড়িয়ে দেয়। গ্রীন লেবেল ব্যারেল স্পেশাল হুইস্কির ১৮০ মিলি, ৩৭৫ মিলি ও ৭৫০ মিলি বোতল এবং নতুন ১৮০ মিলি পকিট-প্যাক কিছু অঞ্চলে প্রথম লঞ্চ করা হচ্ছে। ৭৫০ মিলি বোতলটি একটি মোনো কার্টনে সুন্দরভাবে প্যাক করা যা হুইস্কির বিলাসী প্রকৃতির সাথে সঙ্গতিপূর্ণ।

গ্রীন লেবেল ব্যারেল স্পেশাল হুইস্কি ঐতিহ্য ও উদ্ভাবনের একটি নিখুঁত মিশ্রণ। এই প্রিমিয়াম হুইস্কি ১০০% শস্য স্পিরিট থেকে তৈরি, এবং এটি ইনব্রুর আধুনিক অবকাঠামোতে কঠোর ব্লেন্ডিং প্রক্রিয়ার মধ্য দিয়ে যায়। বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে আমদানি করা স্কচের সাথে মসৃণ মিশ্রণ যা ওক ব্যারেলে ধৈর্য সহকারে বয়স দেওয়ার ফলে হুইস্কির বৈশিষ্ট্য পায়।

“এই হুইস্কি আমাদের মান ও সৃজনশীলতার প্রতীক,” বলেছেন ইনব্রু বেভারেজেস প্রাইভেট লিমিটেডের একজন প্রতিনিধি। “গ্রীন লেবেলের পুনঃকল্পনা আমাদের ব্র্যান্ডের ঐতিহ্যের প্রতি সম্মান প্রদর্শন করেছে, সঙ্গে সঙ্গে মিশ্রণে নতুন স্বাদ ও শ্রেণীর স্তর যোগ করেছে। এটি হুইস্কি তৈরির শিল্পের একটি প্রকৃত মাস্টারপিস, কঠোর পরিশ্রম ও নিবেদনের ফলস্বরূপ। আমরা বিশ্বাস করি যে এই হুইস্কি অন্যান্য ব্র্যান্ডের সাথে প্রতিযোগিতায় দাঁড়াতে সক্ষম হবে এবং এটি মর্যাদাপূর্ণ সেগমেন্টে সত্যিই সমানভাবে দাঁড়াতে পারে।”

Post a Comment

0 Comments