আইটিসির সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি শিশুদের কল্পনাকে প্রজ্বলিত করতে "বিগ ফ্যান্টাসি" লঞ্চ করলো




ওয়েব ডেস্ক; ৬ অক্টোবর : আইটিসি সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, গর্বের সাথে তার সাম্প্রতিক উদ্ভাবন-চালিত উদ্যোগ "বিগ ফ্যান্টাসি: আপনার কল্পনাকে ডানা দিন" ঘোষণা করলো। এই উদ্যোগের মাধ্যমে ব্র্যান্ডটির লক্ষ্য প্রযুক্তির সাথে শিল্পকে মিশ্রিত করে শিশুদের মধ্যে সৃজনশীলতা এবং কল্পনাশক্তি জাগানো।

বেঙ্গালুরুর সেন্ট জোসেফ স্কুলে শিশু, তাদের পিতামাতা এবং সম্মানিত অতিথিদের উপস্থিতিতে এই অনন্য এবং অগ্রগতি-চিন্তামূলক উদ্যোগটি চালু করা হয়েছিল। ইভেন্টটি "শিশুর কল্পনা উদ্বুদ্ধর গুরুত্ব" এর উপর একটি বিশদ প্যানেল আলোচনাও হয় যা মহাকাশ অনুসন্ধান, একাডেমিয়া, মনোবিজ্ঞান এবং সৃজনশীল শিল্পের ক্ষেত্রে বিশিষ্ট ব্যক্তিদের সমন্বিত করেছে। প্যানেল আলোচনার অতিথি বক্তাদের মধ্যে মিসেস মন্দিরা বেদী, প্রকাশ রাও (ইসরো-র প্রাক্তন ডিরেক্টর), ডঃ মেঘা মহাজন (ডিএম-নিমহান্স) এবং রেভ ফাঃ রোহান ডি'আলমেইডা (প্রিন্সিপাল, সেন্ট জোসেফ স্কুল) এর মতো উল্লেখযোগ্য ব্যক্তিত্বরা ছিলেন। প্যানেল হাইলাইট করেছে যে কীভাবে কল্পনা একটি শিশুর সামগ্রিক বিকাশের একটি মৌলিক দিক এবং এটি কীভাবে সৃজনশীলতা এবং সমস্যা সমাধানের দক্ষতা বৃদ্ধি করে, তাদের নতুন ধারণা জাগিয়ে তুলতে এবং চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে সহায়তা করে। প্রকাশ রাও, প্রাক্তন ইসরো ডিরেক্টর সৃজনশীলতা এবং প্রযুক্তির মধ্যে সমন্বয় এবং ভবিষ্যত প্রজন্ম গঠনে কল্পনার ভূমিকা সম্পর্কে কথা বলেছেন।

নতুন উদ্যোগের সূচনা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, আলী হারিস শের, সিওও, বিস্কুট এবং কেক ক্লাস্টার, ফুডস ডিভিশন, আইটিসি লিমিটেড শেয়ার করেছেন "আইটিসি সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি-তে, আমরা বিশ্বাস করি যে ফ্যান্টাসি এবং কল্পনার শক্তি শিশুদের জীবনকে পরিবর্তন করার জন্য গুরুত্বপূর্ণ। 'বিগ ফ্যান্টাসি'-এর মাধ্যমে আমরা গর্বিত যে ভারতে টেক অন হুইলসের আগে কখনও দেখা যায় নি, যা শিশুদের নিজেদের প্রকাশ করার জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম অফার করে এবং তাদের কল্পনাগুলিকে জীবন্ত করে তুলতে পেরে আমরা গর্বিত সারাদেশের তরুণদের মনে বিস্ময় ও উদ্ভাবন, তাদের বড় হওয়ার সাথে সাথে অসীম সম্ভাবনাগুলি অন্বেষণ করতে অনুপ্রাণিত করে।"

Post a Comment

0 Comments