সোনি ইন্ডিয়া ব্রাভিয়া টেলিভিশনের জন্য ‘সিনেমা ইজ কামিং হোম’ ধারণা প্রতিষ্ঠা করেছে




ওয়েব ডেস্ক; ৭ অক্টোবর : সিনেমা ইজ কামিং হোম' ধারণার প্রবর্তনের মাধ্যমে সোনি ইন্ডিয়া গর্বিতভাবে হোম এন্টারটেইনমেন্টের একটি উল্লেখযোগ্য মুহূর্ত ঘোষণা করলো। এই উদ্ভাবনী দৃষ্টিভঙ্গি এমনভাবে তৈরি করা হয়েছে যে কীভাবে গ্রাহকরা ঘরে বসে সিনেমা উপভোগ করেন, সোনির অত্যাধুনিক প্রযুক্তিকে একটি সমৃদ্ধ সিনেমাটিক অভিজ্ঞতার সাথে একীভূত করে। প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা মিস্টার এস এস রাজামৌলির অনুমোদনের সাথে, এই অ্যাসোসিয়েশনটি ভারতীয়রা কীভাবে ঘরে বসে সিনেমা দেখে তা পুনরায় সংজ্ঞায়িত করার প্রতিশ্রুতি দেয়।

১. ব্রাভিয়া ‘সিনেমা ইজ কামিং হোম’ ঘরে বসে একটি নির্বিঘ্ন, দারুন সিনেমার অভিজ্ঞতা প্রদান করে

 পেশাদার ফিল্ম প্রোডাকশন সরঞ্জামের বিকাশের পাশাপাশি ফিল্ম উত্পাদন এবং বিতরণের কেন্দ্রবিন্দুতে কাজ করার দশকগুলির উপর ভিত্তি করে, সোনি একটি অনন্য অবস্থানে রয়েছে যা এটিকে তার অতুলনীয় ফিল্ম শিল্প, পেশাদার সরঞ্জাম এবং গ্রাহক ইলেকট্রনিক্স অভিজ্ঞতাকে তার অগ্রগামীর সাথে ব্যবহার করতে দেয়। ব্রাভিয়া টেলিভিশন এবং ব্রাভিয়া থিয়েটার হোম অডিও ডিভাইস এই নির্বিঘ্ন সিনেমাটিক অভিজ্ঞতা তৈরি করে।

 সিনেমা ইজ কামিং হোম ধারণাটি কেবল একটি প্রোডাক্ট লঞ্চ নয় বরং সিনেমা প্রেমীদের জন্য একটি জীবনধারার রূপান্তর, যা তাদের ঘরে আরামদায়ক অভিজ্ঞতার মতো সিনেমাকে পুনরায় তৈরি করতে দেয়। এই ধারণাটি তিনটি মূল কারণের জন্য গুরুত্বপূর্ণ, প্রথম এবং সর্বাগ্রে হল সিনেমাটিক ছবি এবং সাউন্ড। ব্রাভিয়া টেলিভিশনে উন্নত ছবি এবং অডিও প্রযুক্তির জন্য ধন্যবাদ, আমরা এখন একটি প্রাণবন্ততা এবং নিমজ্জনের অনুভূতি প্রকাশ করতে সক্ষম হয়েছি যা প্রচলিত টেলিভিশনগুলি পারে না। এরপরে রয়েছে স্টুডিও ক্যালিব্রেশন, যেখানে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও এবং সোনি পিকচার্স কোর (Sony Pictures Core)-এর সাথে সহযোগিতায়, আমরা তাদের নির্মাতাদের উদ্দেশ্য অনুযায়ী ছবির গুণমান প্রদান করি। সবশেষে, উচ্চ মানের ফিল্ম অভিজ্ঞতা আছে যেখানে ব্রাভিয়া সিনেমা থেকে প্রাপ্ত প্রযুক্তি যেমন আইম্যাক্স বর্ধিত এবং ডলবি ভিশন এবং অ্যাটমোস অন্তর্ভুক্ত করে। 

সোনি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মিঃ সুনীল নায়ার বলেন, “সিনেমা ইজ কামিং হোমের মাধ্যমে আমরা ফিল্মমেকারের দৃষ্টিভঙ্গিকে সবচেয়ে বেশি প্রামাণিক উপায়ে বাস্তবায়িত করছি। আমাদের ব্রাভিয়া প্রোডাক্টগুলি চূড়ান্ত সিনেমার অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে, চমকপ্রদ ছবির গুণমানকে দারুন সাউন্ড - র সাথে একত্রিত করে যা চলচ্চিত্র উত্সাহীদের আত্মার সাথে অনুরণিত হয়”।

২. মিস্টার এস এস রাজামৌলি চ্যাম্পিয়ন সোনির 'সিনেমা ইজ কামিং হোম' ধারণাকে একটি দারুন হোম দেখার অভিজ্ঞতার জন্য

 মিস্টার এস এস রাজামৌলি, প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা, সোনির 'সিনেমা ইজ কামিং হোম' ধারণার পক্ষে ছিলেন, চলচ্চিত্র প্রেমীদের জন্য সত্যিকারের দেখার অভিজ্ঞতা প্রদানে এর ভূমিকার ওপর জোর দেন। সোনি ইন্ডিয়া (Sony India) -এর সাথে অংশীদারিত্ব করে, মিঃ রাজামৌলি তাদের প্রামাণিক ফর্মে সিনেমা দেখার প্রয়োজনীয়তার উপর জোর দেন, জোর দিয়ে বলেন যে ব্রাভিয়া টেলিভিশন দর্শকদের তাদের নিজস্ব বসার ঘর থেকে সিনেমার জাদু এবং আবেগের সাথে পুরোপুরি জড়িত হতে সক্ষম করে। ব্যতিক্রমী ছবির গুণমান এবং নিমগ্ন শব্দ সহ, সোনি -এর যুগান্তকারী পণ্যগুলি ফিল্মমেকারের দৃষ্টিভঙ্গিকে প্রাণবন্ত করার জন্য ডিজাইন করা হয়েছে, কীভাবে দর্শকরা তাদের প্রিয় চলচ্চিত্রের সাথে সংযোগ স্থাপন করে এবং প্রতিটি বাড়িকে একটি সিনেমাটিক আশ্রয়ে রূপান্তরিত করে। 

 মিস্টার এস এস রাজামৌলি, প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা বলেছেন, “আমি আন্তরিকভাবে সোনির 'সিনেমা ইজ কামিং হোম' ধারণাকে সমর্থন করি, কারণ এটি একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমার দৃষ্টিভঙ্গির সাথে অনুরণিত। এই ধারণাটি হোম দেখার অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করে, দর্শকদের সত্যিকার অর্থে সিনেমার খাঁটি সারমর্মে নিমজ্জিত করতে সক্ষম করে। নতুন ব্রাভিয়া সিরিজের সাথে, দর্শকরা অত্যাশ্চর্য ছবির গুণমান এবং দারুন সাউন্ড উপভোগ করতে পারে, তাদের বসার ঘরগুলিকে একটি সত্যিকারের সিনেমাটিক আশ্রয়স্থলে রূপান্তরিত করে৷ এটি শুধুমাত্র একটি চলচ্চিত্র দেখার বিষয়ে নয়; এটি বাড়ির আরামে গল্প বলার জাদু এবং আবেগের অভিজ্ঞতা সম্পর্কে।" 

 অ্যাসোসিয়েশন সম্পর্কে কথা বলতে গিয়ে, মিঃ নায়ার যোগ করেছেন, "আমি সম্পূর্ণরূপে নিশ্চিত যে মিঃ এস এস রাজামৌলি আমাদের গ্রাহকদের কাছে সোনির 'সিনেমা ইজ কামিং হোম' ধারণাটি কার্যকরভাবে যোগাযোগ করার জন্য সেরা ব্যক্তি।"

৩. ব্রাভিয়া অর্থবর্ষ ২৪ লাইনআপ উন্নত ছবি এবং সাউন্ড কোয়ালিটি সহ বাড়িতে একটি নিমজ্জনশীল সিনেমাটিক অভিজ্ঞতা প্রদান করে
 সোনি সূক্ষ্মভাবে নতুন ব্রাভিয়া ৯,৮,৭ এবং ৩ সিরিজ তৈরি করেছে, যা সরাসরি বসার ঘরে বড় পর্দার জাদু নিয়ে এসেছে। ফ্ল্যাগশিপ ব্রাভিয়া ৯ সিরিজ ব্যাকলিট মাস্টারড্রাইভ এবং হাই পিক লুমিন্যান্স, সর্বোচ্চ বৈসাদৃশ্য এবং প্রাকৃতিক রঙের সাথে লাইন-আপে নেতৃত্ব দেয়, যা একটি শ্বাসরুদ্ধকর বাস্তবসম্মত দেখার অভিজ্ঞতা প্রদান করে। সদ্য চালু হওয়া ব্রাভিয়া থিয়েটার বার ৮, ব্রাভিয়া থিয়েটার বার ৯ এবং ব্রাভিয়া থিয়েটার কোয়াডের সাথে জুটিবদ্ধ, গ্রাহকরা এমনভাবে সিনেমাটিক শব্দ এবং ছবির গুণমান অনুভব করবেন যা বাড়ির বিনোদন ব্যবস্থায় আগে কখনও দেখা যায়নি। ব্রাভিয়া-এর গ্রাহক ব্র্যান্ডের স্বীকৃতি বাড়ানোর জন্য এবং গ্রাহকদের আমাদের প্রোডাক্টগুলিকে আরও ভালভাবে বুঝতে সাহায্য করার জন্য, আমরা মডেল নামের পাশাপাশি মার্কেটিং নামগুলি চালু করেছি এবং আমাদের নামকরণের নিয়মগুলি পরিবর্তন করেছি৷

সোনি ইন্ডিয়া ব্রাভিয়া (Sony India BRAVIA) টেলিভিশন এবং হোম থিয়েটারে উত্তেজনাপূর্ণ প্রচারমূলক অফার দিচ্ছে, এটি গ্রাহকদের জন্য সিনেমার বিলাসিতা ঘরে আনার উপযুক্ত সময় করে তুলেছে।
নির্বাচিত ব্রাভিয়া টেলিভিশনে ৩ বছরের ব্যাপক ওয়ারেন্টি।
২৫,০০০/- টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।
 ব্রাভিয়া টেলিভিশনের নির্বাচিত রেঞ্জে একটি বিনামূল্যের ইএমআই।
 টেলিভিশন এবং সাউন্ডবারের জন্য ইউনিক কম্বো ইএমআই স্কিম ২,৯৯৫ /- টাকা থেকে শুরু।
 ব্রাভিয়া থিয়েটার সাউন্ডবার কম্বো সহ নির্বাচিত ব্রাভিয়া টেলিভিশনের অনন্য কম্বো ক্রয়ের উপর ৬৪,৯৯০/- টাকা পর্যন্ত ছাড়।

Post a Comment

0 Comments