ম্যারিকোর সাফোলা হানি এবং পঙ্কজ ত্রিপাঠি তার সর্বশেষ টিভিসিতে শুদ্ধ মধুর রহস্য উন্মোচন করেন




ওয়েব ডেস্ক; কলকাতা, ৪ অক্টোবর : ম্যারিকো লিমিটেডের সাফোলা হানি, অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি অভিনীত তার সর্বশেষ টিভিসি উন্মোচন করেছে। টিভিসি দর্শকদের সুন্দরবন বনের মধ্য দিয়ে একটি মনোমুগ্ধকর যাত্রায় আমন্ত্রণ জানায়, শুদ্ধ মধু উত্স করতে যে চ্যালেঞ্জ এবং দৈর্ঘ্যের মধ্য দিয়ে যেতে হতে পারে তা সুন্দরভাবে প্রদর্শন করে, তবে সুন্দরবনের বন মধু দিয়ে তৈরি সাফোলা হানিকে ধন্যবাদ, এই চমৎকার ট্রেজারটি আমাদের নিকটবর্তী স্টোরগুলিতে সহজেই পাওয়া যাবে।

মুলেন লিন্টাসের ধারণায় থাকা টিভিসিটি শুরু হয় একটি মুদি দোকানে এক মহিলার সাথে, দোকানদার পঙ্কজ ত্রিপাঠিকে শুদ্ধ মধুর জন্য জিজ্ঞাসা করে। পঙ্কজ চোখে আইকনিক ঝিলিক দিয়ে তার হাতে সাফোলা হানির একটি জার ধরিয়ে দিয়ে বলেন, “শুকর হ্যায় সাফোলা হানি হ্যায় ম্যাডাম, বার্ণা...” সেই মুহুর্তে, জাগতিক স্টোরটি একটি ঘন বনে রূপান্তরিত হয়। দেয়াল বেয়ে লতাগুলি হামাগুড়ি দেয়, শাখাগুলি গজিয়ে ওঠে এবং পঙ্কজ বিশুদ্ধতম মধু পাওয়ার দুঃসাহসিক অভিযানের বর্ণনা দেয়: সুন্দরবনের মতো ঘন বনে প্রবেশ করা, গঙ্গা নদী পার হওয়া এবং চারপাশের গুঞ্জনকারী মৌমাছিদের এড়িয়ে যাওয়া। মহিলাটি অবাক হয়ে তাকিয়ে থাকে, দৃশ্যটি সবুজ সুন্দরবনে বাসা বাঁধা একটি মৌমাছিতে রূপান্তরিত হয়, যেখানে সোনার মধু ধীরে ধীরে একটি জারে ফোঁটা ফোঁটা হয়ে পড়ে। তিনি তাকে মোহনীয় সুন্দরবন থেকে তার দোকানের বাস্তবতায় ফিরিয়ে নিয়ে এসে শেষ করেন, “আপ কো তো সিরফ হামসে মাংনা হ্যায়... শুদ্ধ মধু... সাফোলা হানি”। হাসিমুখে তার হাতে দেয় সাফোলা মধুর জার।

টিভিসি শৈল্পিকভাবে বিশুদ্ধতম মধু সংগ্রহের সাথে জড়িত নিবেদন এবং প্রচেষ্টাকে তুলে ধরে, আদিম উদ্ভিদ এবং সুন্দরবন থেকে ১০০ শতাংশ শুদ্ধ সাফোলা মধু সংগ্রহের পিছনে ব্র্যান্ডের প্রক্রিয়াটির সমান্তরাল চিত্র তুলে ধরা হয়েছে। হালকা-হাস্যকর বর্ণনা এবং পঙ্কজ ত্রিপাঠীর স্নেহময় উপস্থিতি এই বার্তাটি দেয় যে খাঁটি মধু প্রাপ্তি একটি বন্য অ্যাডভেঞ্চারের মতো মনে হতে পারে, সাফোলা মধুর সাথে, আপনি সুন্দরবন এবং অন্যান্য প্রাকৃতিক উদ্ভিদ থেকে শুদ্ধ মধুর জাদু উপভোগ করতে পারেন এবং আপনার সুবিধামতো।

 বৈভব ভাঞ্চওয়াত, চিফ অপারেটিং অফিসার - ইন্ডিয়া অ্যান্ড ফুডস বিজনেস, ম্যারিকো লিমিটেড. বলেন, “সাফোলা মধু সবসময়ই বিশুদ্ধতা এবং গুণমানের সমার্থক। সুন্দরবন ও অন্যান্য প্রাকৃতিক উদ্ভিদ থেকে প্রাপ্ত মধু দিয়ে তৈরি ১০০ শতাংশ শুদ্ধ মধু আমাদের ভোক্তাদের কাছে পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর। পঙ্কজ ত্রিপাঠীর উপস্থিতিতে, আমরা আমাদের ব্র্যান্ডের সারাংশটি একটি আনন্দদায়ক এবং আকর্ষক পদ্ধতিতে ধরতে সক্ষম হয়েছি, যা তার প্রকৃতির অন্তর্নিহিত বিশ্বাসযোগ্যতা এবং বিশুদ্ধতা প্রতিফলিত করে - এমন গুণাবলী যা সাফোলা হানির সাথে অনুরণিত হয়। আমরা বিশ্বাস করি, এই ক্যাম্পেইনের মাধ্যমে শুদ্ধ হানি-সাফোলা হানির প্রতি গ্রাহকদের আস্থা আরও দৃঢ় হবে।“

ক্যাম্পেইনের অংশ হওয়ার অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে, পঙ্কজ ত্রিপাঠি, ব্র্যান্ড অ্যাম্বাসেডর, সাফোলা হানি বলেন, “আমি আমার ব্যক্তিত্বের মতোই বিশুদ্ধতা এবং মানের ব্র্যান্ড সাফোলা হানি অ্যাক্টিভের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। আমার জন্য, এই টিভিসিটি খাঁটি মধু সংগ্রহের যাত্রাকে সুন্দরভাবে ধারণ করে, এর সত্যতা নিশ্চিত করার জন্য জড়িত উৎসর্গ এবং প্রচেষ্টার উপর জোর দেয়, এমন কিছু যা আমার কাছে গভীরভাবে গুরুত্বপূর্ণ। এটি একটি হালকা হৃদয়যুক্ত এবং আনন্দদায়ক সময় যা গ্রাহকদের সেরা শুদ্ধ মধু সরবরাহের ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে পুরোপুরি প্রতিফলিত করে।“

“ঐতিহ্যগতভাবে, সর্বোচ্চ ব্যবস্থার বিশুদ্ধতা দাবি করে যে উচ্চ স্তরের প্রচেষ্টা করা উচিত। আমাদের একটি চীকি, কন্ট্রারিয়ান একটি গুরুতর 'উত্স' গল্প গ্রহণ। যদিও সাফোলা মধু দূরবর্তী, পৌরাণিক সুন্দরবন এবং অন্যান্য প্রাকৃতিক উদ্ভিদ থেকে আসে, ভোক্তাদের কেবল তাদের নিকটস্থ কিরানা স্টোরে যেতে হবে এবং এটি চাইতে হবে। ইজি-পিসি। আজ আপনি যেমন করতে পারেন তেমন।“- রাম কোবেইন, চিফ ক্রিয়েটিভ অফিসার, মুলেন লিন্টাস।

Post a Comment

0 Comments