সানরাইজ স্পাইসেস আবির চ্যাটার্জির সাথে তার এআই-চালিত প্যান্ডেল-হপিং উদ্যোগের সাফল্যকে অভিনন্দন জানায়



ওয়েব ডেস্ক; কলকাতা, ২৩ অক্টোবর : আইটিসি সানরাইজ স্পাইসেস প্রখ্যাত বাঙালি অভিনেতা আবির চ্যাটার্জির সহযোগিতায় চালু করা এআই-চালিত দুর্গা পূজা প্রচারণার অসাধারণ সাফল্য নিয়ে গর্বিত। এই যুগান্তকারী উদ্যোগটি কলকাতার দুর্গাপূজার জাঁকজমককে সরাসরি অংশগ্রহণকারীদের পর্দায় নিয়ে এসেছে, অত্যাধুনিক এআইপ্রযুক্তি ব্যবহার করে একটি নিমগ্ন এবং ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা প্রদান করে।

এর উদ্ভাবনী চেতনায় সত্য, সানরাইজ স্পাইসেস দুর্গাপূজার সাংস্কৃতিক প্রাণবন্ততাকে অত্যাধুনিক প্রযুক্তির সাথে একীভূত করেছে। অংশগ্রহণকারীদের একটি সেলফি আপলোড করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল, যা তাদের এবং আবির চ্যাটার্জিকে সমন্বিত একটি অনন্য এআইভিডিওতে রূপান্তরিত করা হয়েছিল, কারণ তারা কার্যত কলকাতার সবচেয়ে অত্যাশ্চর্য প্যান্ডেলগুলি ঘুরে দেখেছিল। প্রচারাভিযানটি ভৌগলিক সীমাবদ্ধতা অতিক্রম করেছে, যার ফলে দেশব্যাপী মানুষ তাদের ঘরে বসেই পুজোর জাদু উপভোগ করতে পারবে।
এই যুগান্তকারী উদ্যোগের প্রতিক্রিয়া ছিল অসাধারণ, ২৯,০০০ জনেরও বেশি লোক ব্যক্তিগতকৃত এআই ভিডিও তৈরি করে, সারা বাংলায় অংশগ্রহণকারীদের মধ্যে দুর্গা পূজার আনন্দ ছড়িয়ে দিয়েছে।

সানরাইজ স্পাইসেস-এর বিজনেস হেড পীযূষ মিশ্র বলেন, “আমরা এই ক্যাম্পেইনের অপ্রতিরোধ্য সাড়া দেখে রোমাঞ্চিত, যেটি দুর্গাপুজোর সমৃদ্ধ ঐতিহ্যকে অত্যাধুনিক এআই প্রযুক্তির সাথে যুক্ত করে। এআই ফেস-সোয়াপিং বৈশিষ্ট্য প্যান্ডেল-হপিং অভিজ্ঞতাকে অবিশ্বাস্যভাবে ব্যক্তিগত এবং আকর্ষণীয় করে তুলেছে। এই উদ্ভাবনটি আমাদের হাজার হাজার মানুষের কাছে দুর্গাপূজার চেতনা নিয়ে আসার অনুমতি দিয়েছে, শারীরিক সীমানা ভেঙ্গে এবং একসাথে উদযাপন করার একটি নতুন উপায় প্রস্তাব করেছে।"

অংশগ্রহণকারীরা উত্সাহের সাথে #PandalvisitwithAbir হ্যাশট্যাগ ব্যবহার করে সোশ্যাল মিডিয়াতে তাদের ভার্চুয়াল প্যান্ডেল-হপিং অভিজ্ঞতা শেয়ার করেছে, এবং সেটি আবির চ্যাটার্জির সাথে তাদের সেরা দুর্গা পুজোর মুহূর্তগুলি ক্যাপচার করে একটি বিশেষ ভিডিও মন্টাজে দেখানোর একটি সুযোগ রয়েছে।

Post a Comment

0 Comments