সানরাইজ স্পাইসেস নিয়ে এসেছে আবির চ্যাটার্জির সাথে এআই-চালিত প্যান্ডেল-হপিং অভিজ্ঞতা



ওয়েব ডেস্ক;কলকাতা, ৯ অক্টোবর : এই দুর্গা পূজা, সানরাইজ স্পাইসেস-এর একটি উত্তেজনাপূর্ণ নতুন উদ্যোগের কারণে, কলকাতাবাসীরা তাদের বাড়ির আরাম থেকে শহরের আইকনিক প্যান্ডেলগুলির জাঁকজমক অনুভব করতে পারে। বাঙালী সুপারস্টার আবির চ্যাটার্জির সাথে সহযোগিতায়, ব্র্যান্ডটি অত্যাধুনিক এআই প্রযুক্তির ব্যবহার করছে একটি প্রথম ধরনের, ব্যক্তিগতকৃত ভার্চুয়াল ট্যুর অফার করতে, যা সরাসরি আপনার হাতের মুঠোয় প্যান্ডেল ঘোরার আনন্দ নিয়ে আসছে।

দুর্গাপূজা, বাঙালিদের দ্বারা গভীরভাবে প্রিয় একটি উত্সব, অতুলনীয় ভক্তি এবং জাঁকজমকের সাথে উদযাপিত হয়। ঢাকের ছন্দময় স্পন্দন, আরতির আধ্যাত্মিক শক্তি, প্রাণবন্ত আলো, উৎসবের সঙ্গীত এবং রাস্তার খাবারের অপ্রতিরোধ্য সুবাস এটিকে ইন্দ্রিয়ের উৎসব করে তোলে। অনেকের কাছে, ব্যক্তিগতভাবে কলকাতার জাঁকজমকপূর্ণ পুজো প্যান্ডেলগুলি দেখার স্বপ্ন নাগালের বাইরে, কিন্তু এই বছর, সানরাইজ স্পাইসেস সেই স্বপ্নকে বাস্তবে পরিণত করছে৷ ভক্তরা এখন আবির চ্যাটার্জির সাথে এক অনন্য, নিমগ্ন, এআই-চালিত যাত্রায় যোগ দিতে পারেন সবচেয়ে শ্বাসরুদ্ধকর প্যান্ডেলের মাধ্যমে, সবই বাড়ির আরামে।

শুধুমাত্র একটি সেলফি আপলোড করার মাধ্যমে, ব্যবহারকারীরা একটি অনন্য এআই ফেস-সোয়াপিং অভিজ্ঞতায় অংশগ্রহণ করতে পারে, আবির চ্যাটার্জির পাশাপাশি সুন্দরভাবে সজ্জিত প্যান্ডেলগুলিতে নিজেদের ঘোরার ব্যক্তিগতকৃত ভিডিও তৈরি করে। এই উদ্ভাবনী উদ্যোগটি ভৌগলিক প্রতিবন্ধকতা ভেঙ্গে দূর্গা পূজার সাংস্কৃতিক সমৃদ্ধি উদযাপন করে, উৎসবের জাদুকে তারা যেখানেই থাকুক না কেন মানুষের কাছে পৌঁছাতে দেয়। এর সাথে, সানরাইজ স্পাইসেস প্রযুক্তির সাথে ঐতিহ্যকে মিশ্রিত করছে, দুর্গাপূজার আনন্দ এবং জাঁকজমককে দূর-দূরান্তে ভাগ করে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে, উৎসবটিকে আরও অন্তর্ভুক্তিমূলক এবং সকলের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলেছে।

#PandalvisitwithAbir কিভাবে কাজ করে:

সানরাইজ স্পাইসেস ওয়েবসাইটে এবং ১৫০০টি পুজো প্যান্ডেল জুড়ে উপলব্ধ QR কোডটি কেবল স্ক্যান করুন৷
কোডটি আপনাকে একটি বিশেষভাবে কিউরেট করা মাইক্রোসাইটে নিয়ে যাবে যেখানে আপনাকে আপনার সেলফি আপলোড করতে হবে। বিনিময়ে, আপনি আবির চ্যাটার্জির একটি কাস্টমাইজড ভিডিও পাবেন যা কার্যত আপনার সাথে একটি প্যান্ডেল-হপিং অ্যাডভেঞ্চারে যোগ দিচ্ছে।
এআই-চালিত সাইটটি আপনাকে ব্যক্তিগতকৃত, নিমজ্জিত প্যান্ডেল-হপিং অভিজ্ঞতা প্রদান করে অসংখ্য প্যান্ডেল ঘুরে দেখার সুযোগ দেয়।

উপরন্তু, যে সকল অংশগ্রহণকারীরা #PandalvisitwithAbir হ্যাশট্যাগ ব্যবহার করে সোশ্যাল মিডিয়াতে তাদের এআই-জেনারেটেড প্যান্ডেল-হপিং যাত্রা শেয়ার করবেন তারা আবিরের সাথে একটি বিশেষ ভিডিও মন্টেজে আসার সুযোগ পাবেন, যা ২০২৪ সালের দুর্গা পূজার সেরা মুহূর্তগুলি তুলে ধরবে।

Post a Comment

0 Comments