ICICI ব্যাঙ্কের ফেস্টিভ বোনানজা




 ওয়েব ডেস্ক; ১২ অক্টোবর : ICICI ব্যাঙ্কের বার্ষিক ফেস্টিভ বোনানজা ইলেকট্রনিক্স, মোবাইল, ফ্যাশন, জুয়েলারি, আসবাবপত্র, ভ্রমণ, ই-কমার্স এবং ডাইনিং জুড়ে বড় ব্র্যান্ডগুলিতে আকর্ষণীয় ডিল নিয়ে ফিরে এসেছে৷ ব্যাঙ্কের গ্রাহকরা তাদের ক্রেডিট/ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, কার্ডবিহীন ইএমআই এবং কনজিউমার ফিনান্স ব্যবহার করে এই অফারগুলি উপভোগ করতে পারেন এবং 40,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন৷ তারা তাদের ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে বিনা খরচে EMI-এর সুবিধা নিতেও বেছে নিতে পারে। 

 ব্যাংক আইফোন 16 এবং অন্যান্য অ্যাপল পণ্যগুলিতে বিশেষ ডিল অফার করে। iPhone 16 কেনার ক্ষেত্রে, গ্রাহকরা তাদের ক্রেডিট কার্ডে এবং তাদের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে করা EMI কেনাকাটায় 5,000 টাকা পর্যন্ত তাত্ক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীরা একচেটিয়াভাবে অ্যাপলের 'আইফোন ফর লাইফ' প্রোগ্রামে নিবন্ধন করার বিকল্প পান। এটি তাদের নির্বাচিত iPhone মডেলের জন্য 24-মাসের সুদমুক্ত কিস্তিতে 2,497 টাকা থেকে শুরু করে অর্থপ্রদান করতে দেয় এবং তারা তাদের পরবর্তী iPhone এ আপগ্রেড করার সময় বিদ্যমান আইফোনের জন্য একটি গ্যারান্টিযুক্ত বাই ব্যাক বিকল্প অফার করে। 

 গ্রাহকরা Myntra এর বিগ ফ্যাশন ফেস্টিভালে বিশেষ অফার পাওয়ার যোগ্য। এছাড়াও, তারা ব্যাঙ্ক থেকে হোম লোন, গাড়ি লোন, টু-হুইলার লোন এবং শিক্ষা ঋণের উপর বিশেষ অফার উপভোগ করতে পারে।

Post a Comment

0 Comments