ভারত জুড়ে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ প্রোডাক্টে অ্যাক্সেসকে গণতান্ত্রিক করার জন্য ONDC নেটওয়ার্কে HDFC AMC অনবোর্ড করেছে




 ওয়েব ডেস্ক; ২৩ অক্টোবর : HDFC অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড (HDFC AMC) গর্বিতভাবে ডিজিটাল কমার্সের জন্য ওপেন নেটওয়ার্কে (ONDC) তার অনবোর্ডিং ঘোষণা করেছে, এই বিপ্লবী নেটওয়ার্কের সাথে হাত মেলানো প্রথম অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি (AMCs)গুলির মধ্যে একটি হয়ে উঠেছে। মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটরদের এএমসিগুলির একটি বিস্তৃত পরিসরে অ্যাক্সেস করতে সক্ষম করে এবং এর বিপরীতে, ONDC নেটওয়ার্ক কীভাবে বিনিয়োগের পণ্যগুলি বিতরণ করা হয় তা বিপ্লব করতে প্রস্তুত। এই একীকরণ আর্থিক পরিষেবা খাতে একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে, কারণ এটির লক্ষ্য সারা দেশে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ পণ্যগুলিতে অ্যাক্সেসকে গণতান্ত্রিক করা। 

 ইন্টিগ্রেশন HDFC AMC-এর বৃহত্তর মিশনের সাথে সামঞ্জস্যপূর্ণ যা প্রত্যেক ভারতীয়ের জন্য সম্পদ সৃষ্টিকারী হয়ে উঠছে। ONDC-এর ওপেন প্রোটোকলকে কাজে লাগানোর মাধ্যমে, উদ্যোগটি মিউচুয়াল ফান্ডকে জনসাধারণের কাছে নিয়ে আসবে, যা প্রথমবারের মতো আরও বেশি বিনিয়োগকারীদের ভারতের বৃদ্ধির গল্পে অংশ নিতে সক্ষম করবে। 

 ONDC-এর সাথে একীকরণ ভারতের জনসংখ্যার একটি উল্লেখযোগ্য অংশের মুখোমুখি বিনিয়োগের ক্ষেত্রে তিনটি সাধারণ বাধা মোকাবেলায় আরও সহায়তা করবে: নিম্ন আয়, অনিয়মিত নগদ প্রবাহ এবং আর্থিক সরঞ্জামগুলিতে সীমিত অ্যাক্সেস। ONDC নেটওয়ার্কের ওপেন প্রোটোকল মিউচুয়াল ফান্ড বিনিয়োগ পণ্য অফার করে বৃহৎ বিনিয়োগকারী জনসংখ্যার কাছে নাগালের উন্নতিতে সাহায্য করবে। এটি প্রত্যেক ব্যক্তিকে, তাদের আয় নির্বিশেষে, আর্থিক অন্তর্ভুক্তি এবং সম্পদ সৃষ্টির দিকে প্রথম পদক্ষেপ নিতে সক্ষম করবে।

Post a Comment

0 Comments