সোনি ইন্ডিয়া লঞ্চ করলো নতুন WF-L910 (LinkBuds Open) ওয়্যারলেস ইয়ারবাড




ওয়েব ডেস্ক, ২৪ শে অক্টোবর : সোনি ইন্ডিয়া উদ্ভাবনী LinkBuds সিরিজে তার লেটেস্ট এডিশন , WF-L910 (LinkBuds Open) ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করার ঘোষণা করলো ৷ এই ইয়ারবাডগুলি অত্যাধুনিক প্রযুক্তি এবং অর্গোনমিক ডিজাইনকে একত্রিত করে একটি নিমজ্জিত কিন্তু প্রাকৃতিক অডিও অভিজ্ঞতা প্রদান করে, যা ব্যবহারকারীদের জন্য নিখুঁত যারা আরাম, সংযোগ এবং উচ্চতর সাউন্ড মানের মূল্য দেয়। WF-L910 (LinkBuds Open) ওয়্যারলেস ইয়ারবাডগুলি সারাদিনের আরামের জন্য ডিজাইন করা একটি নরম, এরগনোমিক আকৃতি বিশিষ্ট। হাল্কা ওজন এবং কমপ্যাক্ট ডিজাইন, নতুন উন্নত এয়ার ফিটিং সমর্থকদের সাথে যুক্ত, একটি সুরক্ষিত এবং স্থিতিশীল ফিট নিশ্চিত করে, বিভিন্ন ধরনের কানের মাপ মিটমাট করে। এছাড়াও, LinkBuds Open একটি বিবর্তিত জ্যামিতিক ফর্ম দিয়ে তৈরি করা হয়েছে যা কানে আরামদায়কভাবে ফিট করে। এছাড়াও, এটি IPX4 জল প্রতিরোধী রেটিং সমর্থন করে।

WF-L910 (LinkBuds Open) ইয়ারবাডগুলি একটি উদ্ভাবনী ১১ মিমি রিং-আকৃতির ড্রাইভার ইউনিট দিয়ে সজ্জিত, যা অসাধারণ উচ্চ-মানের অডিও সরবরাহ করে। এই অনন্য ১১ মিমি রিং আকৃতির ড্রাইভারকে এই ধরনের উচ্চ-মানের শব্দ সরবরাহ করার জন্য উল্লেখযোগ্য ডিজাইন চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে হয়েছিল। একটি উচ্চ-সম্মতি ডায়াফ্রাম এবং শক্তিশালী নিওডিয়ামিয়াম চুম্বক বিশেষভাবে স্পষ্ট মধ্য-উচ্চ ফ্রিকোয়েন্সি শব্দগুলি পুনরুত্পাদন করার জন্য নির্বাচিত হয়েছিল।

WF-L910 (LinkBuds Open) আপনাকে নতুন উন্নত ওপেন-রিং ডিজাইন সহ একটি নতুন ধরনের ইয়ারবাডের অভিজ্ঞতা দিতে দেয় যা আপনাকে আপনার চারপাশের সাথে সংযুক্ত রাখে। এই মডেলটি বিভিন্ন রঙের যেকোন শৈলীর সাথে মানানসই রঙের ক্ষেত্রে আসে এবং আপনার চেহারাকে মানানসই করতে সমর্থক। ডায়াফ্রামের কেন্দ্রে খোলা রিং ড্রাইভারটি অডিও স্বচ্ছতা বজায় রাখে, নিশ্চিত করে যে আপনি কথোপকথন বা গুরুত্বপূর্ণ সতর্কতার মতো বাহ্যিক সাউন্ড শুনতে পাচ্ছেন।

WF-L910 (LinkBuds Open) সু-ভারসাম্যপূর্ণ, উচ্চ-মানের অডিও অফার করে স্পষ্ট মধ্য থেকে উচ্চ রেঞ্জ, Sony's Integrated Processor V2 দ্বারা চালিত এবং একটি বিশেষভাবে ডিজাইন করা ১১ মিমি রিং-আকৃতির ড্রাইভার ইউনিট। একটি উচ্চ-সম্মতি ডায়াফ্রাম এবং শক্তিশালী নিওডিয়ামিয়াম চুম্বক বিশেষভাবে পরিষ্কার মধ্য এবং উচ্চ ফ্রিকোয়েন্সি সাউন্ড পুনরুত্পাদন করার জন্য নির্বাচন করা হয়েছিল।   

WF-L910 (LinkBuds Open) একটি অভিযোজিত ভলিউম কন্ট্রোল বৈশিষ্ট্যযুক্ত, একটি স্মার্ট বৈশিষ্ট্য যা স্বয়ংক্রিয়ভাবে আপনি যেখানে আছেন তার উপর ভিত্তি করে ভলিউম অপ্টিমাইজ করে৷ আপনি শান্ত জায়গায় কম ভলিউম এবং প্রচন্ডসাউন্ড জায়গায় উচ্চ ভলিউম উপভোগ করতে পারেন। অ্যাডাপটিভ ভলিউম কন্ট্রোল একটি বুদ্ধিমান বৈশিষ্ট্য যা আপনার চারপাশের উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে আপনার ইয়ারবাডের ভলিউম সামঞ্জস্য করে। WF-L910 (LinkBuds Open) ২২ ঘন্টা পর্যন্ত একটি চিত্তাকর্ষক ব্যাটারি লাইফ অফার করে, যাতে কোনও বাধা ছাড়াই সারাদিনের বিনোদন নিশ্চিত করা যায়। একটি দ্রুত চার্জ বৈশিষ্ট্য অতিরিক্ত সুবিধা প্রদান করে-মাত্র ৩-মিনিটের চার্জ ৬০ মিনিট পর্যন্ত প্লেব্যাক প্রদান করে, যা এটিকে চলতে চলতে ব্যবহারকারীদের জন্য নিখুঁত করে তোলে। এই বর্ধিত ব্যাটারি লাইফ, দ্রুত চার্জিংয়ের সাথে মিলিত, নিশ্চিত করে যে ব্যবহারকারীরা ঘন ঘন রিচার্জ করার বিষয়ে চিন্তা না করে সারা দিন উচ্চ-মানের অডিও, কল এবং বিনোদন উপভোগ করতে পারেন।

WF-L910 (LinkBuds Open) অটো সুইচ, অটো প্লে, কুইক এক্সেস, ভয়েস কন্ট্রোল, ওয়াইড এরিয়া ট্যাপ এবং মাল্টিপয়েন্ট সংযোগের মতো স্বজ্ঞাত বৈশিষ্ট্য এবং নিয়ন্ত্রণে পরিপূর্ণ।

দাম এবং কবে থেকে পাওয়া যাবে: 
 সোনি WF-L910 (LinkBuds Open) ২৪শে অক্টোবর থেকে সমস্ত সোনি সেন্টার, সোনি অনুমোদিত ডিলার, ইকমার্স ওয়েবসাইট (অ্যামাজন এবং ফ্লিপকার্ট) এবং প্রধান ইলেকট্রনিক স্টোরগুলিতে পাওয়া যাবে।

দাম : ১৯,৯৯০/- টাকা

Post a Comment

0 Comments